খুলনা, বাংলাদেশ | ৪ শ্রাবণ, ১৪৩১ | ১৯ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

রাজধানীর শ্যামলীতে আগুন, একজনের মরদেহ উদ্ধার

গেজেট ডেস্ক

রাজধানীর শ্যামলীতে বহুতল ভবনে লাগা আগুনে একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৃহস্পতিবার (১জুন) রাত ১১টা ২৫ মিনিটে লাগা আগুন ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট রাত ২ টা ৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। নিহত ব্যক্তি একজন পুরুষ। তাকে ভবনটির ১৯তলা থেকে উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত ধোঁয়ার কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। ভবন থেকে নারী ও পুরুষসহ ২৩ জনকে জীবিত নামিয়ে আনা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দিবাগত রাতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন অ্যান্ড মেনটেনেন্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ডাকলাইন থেকে আগুন লেগে থাকতে পারে। ডাকলাইনে সাধারণত শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনাগুলো হয়। কোথা থেকে আগুনের সূত্রপাত তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। ডাকলাইনটি নিচতলা থেকে শুরু করে ২০তলা পর্যন্ত বিস্তৃত। আমরা ভবনের ১৯ তলায় বেশি আগুন পেয়েছি।

এর আগে বৃহস্পতিবার (১ জুন) রাত ১১টা ২৫ মিনিটের দিকে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় রাত ২টা চার মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!