খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

রাজধানীর পোস্তা‌গোলায় গার্মেন্টসে লাগা আগুন নিয়ন্ত্রণে

‌গেজেট ডেস্ক

রাজধানীর পোস্তগোলার শ্যামপুর লাল মসজিদের পাশে আলম গার্মেন্টসে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৯টি ইউনিটের মোট ৯৮ জনের আড়াই ঘণ্টার প্রচেষ্টায় নিভেছে এ আগুন।

শনিবার (১৫ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভেতরে দাহ্য পদার্থ থাকায় এটি নিয়ন্ত্রণে বেগ পেতে হয় দমকল বাহিনীর কর্মীদের।

শনিবার মধ্যরাত ২টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শ্যামপুর সাততলা ভবনের চতুর্থ তলায় রাত পৌনে ১২টার দিকে আলম গার্মেন্টসে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের প্রথমে পাঁচটি ইউনিট, পরে আরও চারটি ইউনিট যোগ দেয়। আড়াই ঘণ্টারও বেশি সময় পর আগুন নিয়ন্ত্রণে আসে।

শাহজাহান শিকদার বলেন, আগুনে কেউ হতাহত হয়নি। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও বলেন, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল হালিম, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মো. মানিকুজ্জামান ও সহকারী অতিরিক্ত পরিচালক হাফিজুর রহমানের নেতৃত্বে আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা করে পুলিশ, র‍্যাব, স্থানীয় বাসিন্দা ও সিডিএমপির ভলান্টিয়াররা।

স্থানীয়রা জানান, আগুন লাগা চতুর্থ তলায় গার্মেন্টসটির পোশাক ফিনিশিংয়ের কাজ চলত।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692