খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

রণবীরের যে অভ্যাস দীপিকার মায়ের একবারেই অপছন্দ

বিনোদন ডেস্ক

আদরের জামাই হতে পারে। কিন্তু তাই বলে সব কিছুই কি আর পছন্দ হয়? রণবীরের সিং মানছেন, তার অন্তত একটা অভ্যাসে ভ্রু কুঁচকে যেত দীপিকা পাড়ুকোনের মায়ের।

করণ জোহরের মুখোমুখি হয়ে এমন অনেক কথাই বলে ফেললেন রণবীরের সিং। করণ জোহরের ‘টক শো’- মানেই নতুন কিছু। ৭ জুলাই থেকে নতুন সিজন নিয়ে হাজির হচ্ছেন তিনি।

এখানে তারকাদের পাওয়া যায় অন্য মেজাজে। চেনা তারকাদের নতুন করে চিনতে শুরু করেন অনুরাগীরা। এই সিজনেও তারকাদের মেলা ‘কফি উইথ করণ’-এর সোফায়।

প্রথম দিনের অতিথি ছিলেন রণবীর সিং এবং আলিয়া ভাট। গল্পে, আড্ডায় নিজের শাশুড়ি অর্থাৎ দীপিকার মায়ের সঙ্গে তার সমীকরণের কথাও তুলে ধরেছেন রণবীর।

তিনি বলেন, এখন আমাদের প্রায় ১০ বছরের সম্পর্ক। ওরা আমাকে চিনে গেছেন। প্রথম প্রথম যখন বেঙ্গালুরু যেতাম, দীপিকার মা বুঝতেই পারতেন না কিছু। ওখানে আমার একটা আলমারি আছে। যেখানে সাদা শার্ট আর নীল জিন্সে ভর্তি। সেগুলো আমি কোনো দিন ফেলতে চাইতাম না। মা (দীপিকার মা) তা কিছুতেই বুঝতে চাইতেন না। আমার এই জামা না বদলানোর অভ্যাস তার অদ্ভুত বলে মনে হত। সেগুলো ফেলে দিতেন।

তারপর না কি পরিস্থিতি বদলেছে। রণবীরের কথায়, তিনি ভাবতেন, আমি কে? আমি কী চাইছি। এখন সময়ের সঙ্গে সঙ্গে কিন্তু মা আমায় বুঝে গিয়েছেন। এখন তো আমার নিজের মায়ের মতোই সম্পর্ক তার সঙ্গে।

বোঝা গেল— শাশুড়িকে মেনেই নিতে হয়েছে জামাইয়ের এই নীল-সাদা জমানোর অভ্যাস।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘বচনা এ হাসিনো’ ছবিতে কাজ করার সময় থেকে দীপিকা আর রণবীর কাপুর একে-অপরকে ডেট করা শুরু করেন। এই সম্পর্কের সময় দু’জন প্রকাশ্যে ডেট করেছেন। রণবীরের ট্যাটু পর্যন্ত নিজের ঘাড়ে করিয়ে নিয়েছিলেন দীপিকা।

জানা যায়, এরপরই নাকি ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। এ কারণে দীপিকা পথ ধরেন রণবীর সিংয়ের।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!