খুলনা, বাংলাদেশ | ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৬ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড়ের রূপ নিয়েছে ‘রেমাল’, মোংলা-পায়রা সমুদ্রবন্দরে ৭ এবং চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত
  উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ

যশোর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গোপি, সম্পাদক মিলন

নিজস্ব প্রতিবেদক, যশোর

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে গোপীনাথ দাস সভাপতি ও এমআর খান মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ পদে তাদের প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিল্টু ও ইমরান হাসান টুটুল পরাজিত হয়েছেন।

নির্বাচন কমিশনের সদস্য সচিব এসএম তৌহিদুর রহমান জানান, সংগঠনের ২৪ সদস্যের সবাই ভোটাধিকার প্রয়োগ করেন। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রেসক্লাব যশোর কনফারেন্স রুমে ভোটাররা উৎসবমূখর পরিবেশে ভোট প্রদান করেন। এতে সভাপতি পদে গোপীনাথ দাস ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিল্টু পান ১১ ভোট। সাধারণ সম্পাদক পদে এমআর খান মিলন ১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ইমরান হাসান টুটুল পান ৬ ভোট।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে হাসফিকুর রহমান পরাগ ১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আলী মোর্তুজা সিদ্দিকী শ্যামল পেয়েছেন ১০ ভোট। নির্বাহী সদস্য পদে সাজ্জাদুল কবীর মিটন ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হানিফ ডাকুয়া পেয়েছেন ১১ ভোট। এর আগে তিনটি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন তিনজন।

তারা হলেন, সহ-সভাপতি পদে আইয়ুব হোসেন মনা, কোষাধাক্ষ পদে সামছুজ্জামান স্বজন ও দপ্তর সম্পাদক পদে দাউদ হোসেন।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!