খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচনে প্রার্থী ৬১, ভোটার ৮২৩৯

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন শুক্রবার। নির্বাচনের যাবতীয় প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সরকারি সিটি কলেজের মূল ভবন, পুরাতন ভবনের টিন শেডের চারটি, নতুন টিন শেডের দু’টি কক্ষে ২০০ বুথের মাধ্যমে ভোট গ্রহণ চলবে। পরদিন ১৮ মে পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের দ্বিতীয় ও তৃতীয় তলায় সকাল ৮টা থেকে ভোট গণনা শুরু হবে।

এবারের নির্বাচনে ইউনিয়নের নয়টি পোর্ট ফোলিও’র ১৭টি পদে ৬১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সংগঠনের নয় হাজার ৬৮২ জন সদস্যের মধ্যে আট হাজার ২৩৯ জন সদস্যকে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। প্রার্থীদে মধ্যে সভাপতি পদে তিনজন, সহসভাপতির তিনটি পদে সাতজন, সাধারণ সম্পাদক পদে তিনজন, যুগ্ম সম্পাদক পদে দু’জন, সহসাধারণ সম্পাদকের দু’টি পদে সাতজন, সাংগঠনিক সম্পাদক পদে দু’জন, প্রচার সম্পাদক পদে পাঁচজন, কোষাধ্যক্ষ পদে তিনজন ও ছয়টি সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৯ জন।

নির্বাচন পরিচালনার জন্য ইউনিয়নের গঠনতন্ত্র অনুযায়ী ৬ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে চেয়ারম্যান পদে যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবু মোর্ত্তজা ছোট এবং সদস্য সচিব পদে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র জেলা সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মজনু দায়িত্ব পালন করছেন। এছাড়া নির্বাচন পরিচালনা কমিটিতে সদস্য রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সাধারণ সম্পাদক তসলিম-উর-রহমান ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহ মো. ফিরোজ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!