খুলনা, বাংলাদেশ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৭ | ২৯ নভেম্বর, ২০২০

Breaking News

  মৃত্যুদন্ড কার্যকরে যুক্তরাষ্ট্রে ব্যবহার করা হবে বিষাক্ত গ্যাস
  প্রচুর অবৈধ ভোটের খোঁজ পেয়েছি, ২ অঙ্গরাজ্যে আইনি লড়াই চলবে : ট্রাম্প

যশোরে পৃথক মাদক মামলায় চারজনের কারাদণ্ড

যশোর প্রতিনিধি

যশোরে পৃথক দুটি মাদক মামলায় চার জনের পৃথক মেয়াদে কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার স্পেশাল ট্রাইবুন্যাল-৫ এর বিচারক আসিফ ইকবাল এ রায় দেন।

২৮ বোতল ফেনসিডিলসহ আটক হওয়া শার্শা উপজেলার কাশিপুর গ্রামের মোস্তফার ছেলে নাসির উদ্দিনকে (পলাতক) চার বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন আদালত। ২০১০ সালের ২৮ অক্টোবর পুলিশ নাসিরের বাড়ি তল্লাশি করে খাটের নিচে থেকে ২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় শার্শা থানার এএসআই আজিজুল হক বাদী হয়ে মামলা করেন।

এছাড়া একই আদালত পৃথক আরেকটি মাদক মামলায় তিন আসামির দুইবছর করে সশ্রম কারাদন্ড ও তিন হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। আসামিরা হলেন বেনাপোল কাগজপুকুর দক্ষিণপাড়ার হানেফ মোল্লার ছেলে বাবু, দিঘীরপাড় এলাকার বদর উদ্দিনের ছেলে বুলবুল ও ফরিদপুর সদর উপজেলার চৌধুরী কান্দা গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে নিয়ামুল মিয়া (পলাতক)।

এর আগে ২০০৯ সালের ৮ জানুয়ারি যশোর সদর উপজেলার দেয়াড়া গ্রামের রাস্তার উপর থেকে ওই তিনজনকে পুলিশ আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৯ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এ ঘটনায় কোতোয়ালি থানার এসআই শাহ জালাল কোতোয়ালি থানায় মামলা করেন।

 

খুলনা গেজেট/এনএম



আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন



এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692