খুলনা, বাংলাদেশ | ২০ মাঘ, ১৪২৯ | ৩ ফেব্রুয়ারি, ২০২৩

Breaking News

  বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১ হাজার ৩০০ জন, আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৭ হাজার ১০৪ জন
  আইএমএফের ঋণের ৪৭৬ মিলিয়ন ডলারের প্রথম কিস্তি পেয়েছে বাংলাদেশ

যশোরে নাশকতা মামলায় জামায়াতের সম্পাদকসহ আটক ৯

নিজস্ব প্রতিবেদক, যশোর

নাশকতা মামলায় যশোর জেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক (পূর্ব শাখা) জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানসহ নয়জনকে আটক করেছে পুলিশ। রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত যশোরের বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে আটক করা হয়। আসামিদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আটককৃতদের মধ্যে কোতোয়ালি থানার মামলায় একজন, বাঘারপাড়ার ছয়জন ও মণিরামপুর থানার দু’জন।

আদালত সূত্র জানায়, যশোর সদর উপজেলার রামনগরের নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে নাশকতা পরিকল্পনার মামলায় যশোর জেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক আবু জাফর মুহাম্মদ ছিদ্দিকুর রহমানকে রূপদিয়া থেকে আটক করা হয়। তিনি ওই গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে। এছাড়া বাঘারপাড়া থানায় দায়ের করা নাশকতা মামলায় বিষ্ণপুর গ্রামের এলাহীবক্সের ছেলে হাবিবুর রহমান, বাশুয়াড়ি গ্রামের মাজেদ আলীর ছেলে বোরহান উদ্দীন, সাইটখালী গ্রামের মোনতাজ মোল্লার ছেলে জিয়াউর রহমান, জাফর মোল্লার ছেলে আব্দুল আলিম ,আজিজুর রহমানের ছেলে ইমদাদুল হক রানা ও হাবুল্লাহ গ্রামের শেখ সাহাবুদ্দিনের ছেলে শহিদুর রহমান।

এছাড়া, মণিরামপুর থানার নাশকতা মামলায় উপজেলার তেতুলিয়া গ্রামের এবাদ আলী মোড়লের ছেলে রেজওয়ান মোড়ল ও একই গ্রামের আবুল হোসেন গাজীর ছেলে হারুন অর রশিদকে রোববার গভীররাতে বাড়ি থেকে আটক করে পুলিশ। আসামিদের সোমবার আদালতে সোপর্দ করা হলে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!