খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে নকল কাবিননামায় স্ত্রী দাবিকারী নারীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ভুয়া কাবিননামা দেখিয়ে ওমর ফারুক নামে এক ব্যক্তিকে নিজের স্বামী দাবি করায় কামিনা খাতুন নামে এক নারী ও তার চার সহযোগীর বিরুদ্ধে মঙ্গলবার আদালতে মামলা হয়েছে। সদর উপজেলার ভেকুটিয়া প্রামের সানাউল্লাহ খানের ছেলে ওমর ফারুক এ মামলাটি করেছেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগ আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে আদেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন, ভেকুটিয়া গ্রামের শাহাজান আলীর মেয়ে কামিনা খাতুন, ছেলে মানিক, ঝিকরগাছা উপজেলার পদ্মপুকুর গ্রামের আব্দুর রশিদের স্ত্রী আসমানী বেগম, কাশিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে আলী হোসেন ও ঝিকরগাছা ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার কাজী ওলিউর রহমান।

মামলায় ওমর ফারুক বলেছেন, পূর্ব পরিকল্পিতভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য গত ২৭ জুলাই সকাল নয়টার দিকে কামিনা খাতুনসহ অন্য আসামিরা তার বাড়িতে যান। এ সময় একটি কাবিননামা দেখিয়ে কামিনা খাতুন নিজেকে ওমর ফারুকের স্ত্রী বলে দাবি করেন। শুধু তাই নয়, কামিনা খাতুনকে স্ত্রীর মর্যাদা দিয়ে ঘরে উঠিয়ে নেয়ার জন্য তারা চাপ সৃষ্টি করেন। তখন ওমর ফারুক বলেন, তোমাকে চিনি না, বিয়েও হয়নি। কাবিনামায় আমার কোনো সই নেই। এতে যে সই দেখাচ্ছো তা অন্য কোনো লোকের। অসৎ উদ্দেশ্যে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই জাল কাবিনামা দেখপ্রণা হচ্ছে। এরপর তিনি কামিনা খাতুন ও তার সহযোগীদের সেখান থেকে চলে যেতে বলেন। এক পর্যায়ে তারা ওমর ফারুক ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন ওমর ফারুক।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!