খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে দেশ নিউজের গাড়ি থেকে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকরগাছায় ডিবি পুলিশ দেশ নিউজ লেখা একটি প্লাকার্ড বহনকারী প্রাইভেটকার তল্লাশি করে ১শ’ ৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। তবে এসময় তারা কাউকে আটক করতে পােিরনি। অভিযুক্তরা পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেট কারটি ফেলে পালিয়ে যায়।

এদিকে ওই প্রাইভেটকার থেকে আক্তারুল ইসলাম নামে একজনের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি উদ্ধার করেছে পুলিশ। ঠিকানা লেখা আছে শার্শা উপজেলার রাজনগর গ্রাম। পিতার নাম রেজাউল ইসলাম।

যশোরের ডিবি পুলিশ সূত্র জানিয়েছে, গত ১৩ এপ্রিল বিকেলে যশোরের ঝিকরগাছা ও শার্শা এলাকায় চেকপোস্ট বসিয়ে মাদকদ্রব্য বহনকারী সন্দেহে গাড়ি তল্লাশি করা হচ্ছিল। ওই গাড়িটি বেনাপোল সীমান্ত থেকে যশোরে দিকে আসছিল। মাদক কারবারিরা বিষয়টি টের পেয়ে ঝিকরগাছা উপজেলার রুঘুনাথপুর গ্রামের একটি মেহগিনি বাগানের মধ্যে দেশ নিউজ লেখা প্লাকার্ড বহনকারী একটি প্রাইভেটকার ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ প্রাইভেটকার তল্লাশি করে আক্তারুল ইসলামের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, দৈনিক খবরের আলো নামে একটি পত্রিকার পরিচয়পত্র, একটি ক্যামেরা স্ট্যান্ড (ট্রাইপট) এবং একটি মাইক্রোফোন উদ্ধার করে পুলিশ। একইসাথে উদ্ধার হয় ১৯৬ বোতল ফেনসিডিল। যা গাড়ির বক্সে গোপনে রাখা ছিল।

এ ব্যাপারে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার জানান, সংবাদপত্রের লোক বা মিডিয়াকর্মীর পরিচয়ে গোপনে ভারত থেকে ফেনসিডিল নিয়ে তা পাচারের চেষ্টা করছিল একটি চক্র। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি ফেলে রেখে পালিয়েছে। পুলিশ ওই গাড়ি থেকে ১৯৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় রেজাউল ইসলামের নাম উল্লেখ করে শার্শা থানায় মামলা করা হয়েছে।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!