খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ২০
  দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু; নতুন শনাক্ত ২৩৯ জন
  ঝিনাইদহে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত

যশোরে জেলি পুশ করা একটন চিংড়ি জব্দ, জরিমানা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে অপদ্রব্য পুশ করা এক টন চিংড়ি জব্দ করেছে র‌্যাব-৬ সদস্যরা। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাছের মালিক রুবেল হুসাইনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার গভীররাতে যশোর-খুলনা মহাসড়কের শহরতলীর রাজাহাটে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে ট্রাকভর্তি এ চিংড়ি মাছ জব্দ করা হয়।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার নাজিউর রহমান জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ইনজেকশনের মাধ্যমে জেলি পুশ করা অস্বাস্থ্যকর এক ট্রাক চিংড়ি মাছ বাজারজাতকরণের উদ্দেশ্যে সাতক্ষীরা থেকে সিলেট নিয়ে যাওয়া হচ্ছে। এরই ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি দল যশোর শহরতলীর রাজাহাট এলাকায় মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসায়। এ চেকপোস্টে চিংড়ি মাছ ভর্তি একটি ট্রাক আটক করে মাছ পরীক্ষা করা হয়। এসময় চিংড়ি মাছে ইনজেকশনের মাধ্যমে জেলি পুশ করার প্রমাণ পাওয়া যায়। এ জন্য ভ্রাম্যমাণ আদালত গঠন করে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫২ ধারা লংঘন করার অপরাধে মাছের মালিক যশোরের কেশবপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের রুবেল হুসাইনকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনুপ দাশ, যশোর জেলা মৎস্য অফিসার সাইদুর রেজা। পরে জব্দকৃত চিংড়ি মাছ উপস্থিত জনগণের সম্মুখে ধ্বংস করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692