খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

যশোরে খাদ্য নিয়ন্ত্রককে হুমকি, অফিস থেকে ওএমএস সনদ ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে হুমকি দিয়ে খাদ্যবান্ধব ওএমএস’র ডিলারশিপের সনদ ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের ফুড অফিসে এ ঘটনাটি ঘটে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রফিকুল আলম বলেন, রোববার নিজের ডিলারশিপ বাতিলের জন্য আবেদন করেন সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের শহিদুল ইসলাম। কিন্তু এদিন আমার অনুপস্থিতিতে তিনি কয়েকজনকে সাথে নিয়ে অফিস থেকে জোর করে তার ডিলারশিপের সনদ নিয়ে যাবার চেষ্টা করেন। খবর পেয়ে আমি অফিসে যাবার পথে গেটের সামনে তাদের সাথে দেখা হয়। এসময় তার সাথে থাকা ব্যক্তিরা আমাকে হুমকি দিয়ে বলেন, যশোরে চাকরি করতে গেলে আমাদের কথা মতো চলতে হবে। নতুবা বিদায় করে দেয়া হবে।

তিনি আরও বলেন, অফিসের কিছু নিয়ম রয়েছে। সনদ নিতে হলে তাকে স্বাক্ষর করে নিতে হবে। কিন্তু তিনি তার কিছুই করেননি। জোর করে সরকারি অফিস থেকে কোন কাগজপত্র নেয়ার সুযোগ নেই। আমি আমার উর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি। এ নিয়ে আমরা আইনগত ব্যবস্থা নিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি।

জানা যায়, অভিযুক্ত শহিদুল ইসলাম শহিদ লেবুতলা ইউনিয়নের খাদ্যবান্ধব ওএসএম’র চাল বিক্রির ডিলার। তিনি আগামী ৫ জানুয়ারি লেবুতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র জমা দেন। কিন্তু এই ডিলারশিপের কারণে তার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রবিবার বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। এরপর তিনি রবিবারই ডিলারশিপ বাতিলের আবেদন করেন। কিন্তু আনুষ্ঠানিক প্রক্রিয়ায় না গিয়ে তিনি সোমবার সন্ত্রসী স্টাইলে অফিস থেকে সার্টিফিকেট ছিনিয়ে যান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!