খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি
  বিকাল ৩টায় জাতীয় সংসদ ভবনে স্থাপিত ‘মুজিব ও স্বাধীনতা’ এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  আগামীবছর হজের কোটা এক লাখ ২৭ হাজার ১৯৮

যশোরে কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কামরুল ইসলাম (৪৮) নামে এক কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার বাড়ি শহরের ঘোপ সেন্ট্রাল রোডে।

পরিবারের সদস্যারা জানায়, ব্যবসায়ী কামরুল ইসলামের শহরের কালেক্টরেট মার্কেটে মা বোরখা হাউজ নামে একটি কাপড়ের দোকান রয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি শবে বরাতের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হন। এরপর তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। পরবর্তীতে পরিবারের সদস্যরা জানতে পারেন, তিনি খুলনা ফুলতলা এলাকায় তার নানা বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। সেখান থেকে রাত ২টার দিকে তাকে এনে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ভর্তি রেজিস্টারে তাকে শ্বাসকষ্টজনিত রোগী হিসেবে ভর্তি করা হয়েছে। তার গায়ে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

পরিবারের সদস্যরা জানায়, কামরুলকে পরিকল্পিতভাবে বিষ জাতীয় দ্রব্য পান করিয়ে হত্যা করা হয়েছে। তিনি বাড়ি থেকে নামাজ পড়ার জন্য বের হলেও তাকে খুলনার ফুলতলা থেকে উদ্ধার করা হয়। কারা কিভাবে তাকে ফুলতলা নিয়ে গেছে সেটা তাদের জানা নেই। এ বিষয়ে তিনি পরিবারের কারো সাথে আলাপও করেননি। গভীররাতে তার ফুলতলায় যাওয়া রহস্যজনক। যশোর কোতোয়ালি থানা পুলিশ তার মরদেহ হেফাজতে নিয়ে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রেখেছে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস বলেন, গভীর রাতে শ্বাসকষ্টজনিত কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সে সময়ে তার অবস্থা গুরুতর ছিল। কী কারণে তার মৃত্য হয়েছে সেটা ময়না তদন্ত রিপোর্ট পেলেই বোঝা যাবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!