খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

যশোরে আড়াই ভরি চোরাই স্বর্ণালঙ্কারসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে প্রায় আড়াই ভরি চোরাই স্বর্ণালঙ্কারসহ আবু সাইদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত ১৬ মে বিকেলে সদর উপজেলার তপসীডাঙ্গা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার স্বর্ণালঙ্কার চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে তিনি আদালতে জবানবন্দি দিয়েছে।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম জবানবন্দি গ্রহণ শেষে আবু সাইদকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। আটক আবু সাইদ সদর উপজেলার তপসীডাঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, ২০২১ সালের ২৮ আগস্ট গভীররাতে যশোর শহরের খড়কি বার্মণপাড়ার রেজাউল করীমের বাড়িতে চোরেরা প্রবেশ করে। তারা ওই বাড়ি থেকে চার লাখ ৬৩ হাজার টাকার স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় একই বছরের ১১ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত আসামি করে মামলা দায়ের হয়। এর আগে পুলিশ এই মামলায় কয়েকজনকে আটক করে। তাদের আদালতে দেয়া স্বীকারোক্তির মোতাবেক ১৬ মে আবু সাইদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী পুলেরহাট বাজারের মঞ্জুশ্রী জুয়েলার্সে অভিযান চালিয়ে দোকানে বন্ধক ও বিক্রি করা দুই ভরি ৪ আনা ২ রতি সোনা ও নগদ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়। যা চোরাই ওই সোনা বলে আবু সাঈদ স্বীকারোক্তি দিয়েছে। মঙ্গলবার সাইদকে আদালতে সোপর্দ করা হলে বর্মণপাড়ার রেজাউল করীমের বাড়ি থেকে স্বর্ণালঙ্কার চুরির কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692