খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪২৮ | ১৬ অক্টোবর, ২০২১

Breaking News

  সাম্প্রদায়িক দাঙ্গায় বিএনপি’র হাত আছে : ওবায়দুল কাদের
  কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত
  রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ কেজি আইস, অস্ত্র ও গুলিসহ টেকনাফ মাদক সিন্ডিকেটের সদস্য খোকনসহ গ্রেপ্তার ২
বিচারকের আদেশ জাল করে প্রতারণা

যশোরে আইনজীবী বিপ্লবের আদালতে আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে বিচারকের আদেশ জাল করে শার্শা থানা থেকে একটি ভ্যাসপা মোটরসাইকেল হাতিয়ে নেয়ার মামলায় আইনজীবী মিজানুর রহমান বিপ্লব আদালতে আত্মসমর্পণ করেছেন।

আদালত সূত্রে জানা যায়, যশোর শহরের খড়কি স্টেডিয়ামপাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে আইনজীবী মিজানুর রহমান বিপ্লব চলতি বছরের ৫ জানুয়ারি শার্শা উপজেলার টেংরা চৌরাস্তা থেকে আটক হন। ওইসময় তার ভ্যাসপা মোটরসাইকেলের সামনের বক্স থেকে ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। মোটরসাইকেলটি শার্শা থানা হেফাজতে রাখা হয়।

এরপর জামিনে বের হয়ে বিপ্লব গত ২৭ মার্চ আদালতের আদেশ জাল করে শার্শা থানায় উপস্থাপন করেন (আদেশ নং এসসি-১১০৭/২১)। ওই ভুয়া আদেশে তিনি থানা থেকে ওই ভ্যাসপা মোটরসাইকেল জিম্মায় নেন। যার নম্বর খুলনা মেট্রো হ-০৩-৩৬৯২। মোটরসাইকেল নিয়ে যাওয়ার বিষয়টি পরে শার্শা থানা থেকে আদালতকে অবহিত করা হয়। ২৯ মার্চ আদালত ওই মামলার নথিতে সংযুক্তির সময় জানতে পারেন যে আদেশটি জাল। এ ঘটনায় এসআই মোস্তাফিজুর রহমান বাদী হয়ে শার্শা থানায় মামলা করেন। এ মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করেন আইনজীবী বিপ্লব।

তিনি আদালতকে বলেন, করোনাকালীন অসুস্থ ও ব্রেন স্ট্রোকের কারণে তিনি ভালোমন্দ বিচারের ক্ষমতা হারিয়ে ফেলেন। ফলে এ অপরাধ করেছিলেন। এ ধরনের কর্মকান্ড তিনি আর করবেন না বলে অঙ্গীকার করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692