খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

যশোরে ডাক্তার ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট

যশোর প্রতিনিধি

যশোরে দুর্নীতি মামলায় এক চিকিৎসক ও এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছেন দুদক কর্মকর্তা। অভিযুক্তরা হলেন, যশোর জেনারেল হাসাপাতালের তৎকালিন ইমারজেন্সি মেডিকেল অফিসার বর্তমানে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগের সহকারি রেজিস্টার ডাক্তার আব্দুল্লাহ আল মামুন ও কেশবপুর থানার তৎকালিন এসআই ও বর্তমানে বাগেরহাট সদর থানায় কর্মরত হিরন্ময় সরকার। দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মাহফুজ ইকবাল তদন্ত শেষে ঘটনার সত্যতা পেয়ে ওই দুইজনকে অভিযুক্ত করে জেলা জজ আদালতে এ চার্জশিট জমা দেন। বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৫ সালে কেশবপুরের শ্রীফলা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ছেরমত আলী গুরুতর আহত হন। এ ব্যাপারে তার ভাই কেশবপুর থানায় একটি মামলা করেন। যার নম্বর ১২। তারিখ ২৩/৩/২০১৫। এ মামলার তদন্তকালে এসআই হিরন্ময় সরকার ও যশোর জেনারেল হাসপাতালের তৎকালীন ইমারজেন্সি ডাক্তার আব্দুল্লাহ আল মামুনের যোগসাজসে মিথ্যা জখমি সনদপত্র তৈরি করে আদালতে দুর্বল চার্জশিট জমা দেন।

বিষয়টি আহত ছেরমত আলীর নজরে আসলে ২০১৮ সালের ২১ মে জেলা ও দায়রা জজ আদলতে ওই দুইজনকে আসামি করে দুর্নীতির অভিযোগে এনে মামলা করেন। আদালতের আদেশে দুর্নীতি দমন কমিশনের সহকারি পরিচালক মাহফুজ ইকবাল তদন্ত শেষে এ ঘটনার সত্যতা পেয়ে ওই দুইজনকে অভিযুক্ত করে সিনিয়র স্পেশাল জজ আদালতে এ চার্জশিট জমা দেন।

খুলনা গেজেট/এমআর

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!