খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

খুনের রহস্য উন্মোচন

যশোরের রাজীব হত্যায় জড়িত আরও দু’জনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে চাঞ্চল্যকর রাজীব হত্যায় জড়িত থাকার অভিযোগে আরও দু’জনকে আটক করেছে পিবিআই। আটককৃতরা হলেন, সদর উপজেলার পাগলাদহ উত্তরপাড়ার সোহরাব হোসেন খানের ছেলে বর্তমানে ঢাকার বাড্ডা এলাকার হুমায়ুন কবির খান বাবু (৩৫) ও যশোর শহরের বেজপাড়া পিয়ারী মোহন রোডের মৃত মনিরুল হকের ছেলে সাইফুল ইসলাম লিটন (৩৬)।

মঙ্গলবার রাতে শহরের বেজপাড়া থেকে লিটনকে ও ঢাকার বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে বাবুকে আটক করা হয়। আটকের পর বুধবার তাদের আদালতে সোপর্দ করা হয়। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালালের আদালতে তারা এ হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাদের স্বীকারোক্তিতে রাজীব হত্যার রহস্য উদঘাটন হয়েছে বলে দাবি করেছেন তদন্ত কর্মকর্তা।

পিবিআই ও আদালত সূত্র জানায়, রাজীব হত্যা মামলার আসামি শহরের পুরাতন কসবা নিরিবিলি এলাকার আজিজুল হকের ছেলে সজীবকে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই দু’দিনের রিমান্ডে নেয়। জিজ্ঞাসাবাদে রাজীব হত্যার কথা স্বীকার করে সজীব। তিনি জানান, নিহত রাজীব তার অনুগত ছিল। একপর্যায়ে রাজীব সজীবুর রহমানের বিশ্বাস ভঙ্গের কয়েকটি কাজ করে। ফলে তাদের মধ্যে মতনৈক্যের সৃষ্টি হয়। রাজীব আসামি সজিবুর রহমান সজিবের অবাধ্য হওয়ায় রাজীবকে ঘরে আটকে রেখে তাকে পিটিয়ে হত্যা করে সজীব ও তার সহযোগীরা। এরপর রাজীবের লাশ ড্রামে ঢুকিয়ে নিজ আত্মীয় বজলুর রহমানের জমিতে থাকা পরিত্যক্ত শৌচাগারের সেফটিক ট্যাংকির ভেতরে ফেলে মাটি চাপা দেন সজীবসহ অন্যরা।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র এসআই জিয়াউর রহমান জানান, ক্লুলেস এ হত্যাকান্ডের জট খুলেছে। রাজীব হত্যার সাথে আরো কয়েকজন জড়িত আছে বলে তথ্য পাওয়া গেছে। তাদেরকেও আটকের চেষ্টা চলছে বলে জানান এসআই জিয়াউর রহমান।

খুলনা গেজেটে/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!