খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন

যবিপ্রবির এনএফটি বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, যশোর

বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা, নবীনদের ফুল দিয়ে বরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পুষ্টি ও খাদ্য প্রযুক্তি (এনএফটি) বিভাগের নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে এনএফটি বিভাগের আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি সংযুক্ত ছিলেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন।
এনএফটি বিভাগের চেয়ারম্যান ড. শিরিন নিগারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন যবিপ্রবির জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্লা, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আশরাফুজ্জামান জাহিদ, সহকারী অধ্যাপক তানভীর আহমেদ, বিভাগটির বিদায়ী শিক্ষার্থী আরিফ ইসলাম, মেহেদী হাসান শোভন, স্নাতকোত্তরের শিক্ষার্থী নোমান ইসলাম, প্রথম বর্ষের নবীন শিক্ষার্থী বিনয় কুমার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন এনএফটির শিক্ষার্থী মোসাব্বির হোসাইন ও অনন্যা রাইয়ান।

শেষে বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। বিকেলে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692