খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪২৭ | ২২ অক্টোবর, ২০২০

Breaking News

  স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে শারদীয় দুর্গোৎসব উদযাপনের আহবান প্রধানমন্ত্রীর
  বিসিবি প্রেসিডেন্টস কাপ ক্রিকেটের ফাইনালে উঠেছে মাহমদুল্লাহ রিয়াদ একাদশ ও নাজমুল হোসেন শান্ত একাদশ
  ব্যারিস্টার রফিক-উল হক ‘সংকটাপন্ন’, আছেন লাইফ সাপোর্টে
  পাকিস্তানের ভিসা পেতে পদদলিত হয়ে ১৫ আফগান নিহত
  নভেম্বরে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষামন্ত্রীর ইঙ্গিত

মৌসুমের প্রথম হার বার্সেলোনার

ক্রীড়া প্রতিবেদক

স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ২৯ বছর পর কাদিজের কাছে ১-০ গোলে হার মেনেছে শনিবার রাতে। রিয়ালের হারের রাতে হার মেনেছে বার্সেলোনাও। তাদের ১-০ গোলে হারিয়েছে গেটাফে। যা চলতি মৌসুমে তাদের প্রথম হার।

এই ম্যাচে বার্সেলোনার হয়ে অভিষেক হয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের তরুণ ফুটবলার সার্জিনো ডেস্টের। যদিও তার অভিষেকটা জয় দিয়ে রাঙাতে পারেননি।

ম্যাচের জয়সূচক একমাত্র গোলটি এসেছে ৫৬ মিনিটে। এ সময় পেনাল্টি পেয়েছিল গেটাফে। কিক নিতে আসেন জাইমি মাতা। তিনি বার্সার গোলরক্ষক নেতোকে বিভ্রান্ত করে বল জালে পাঠান।

যদিও প্রথমার্ধে বার্সেলোনা বেশ ভালো খেলেছিল। গোলের সুযোগও পেয়েছিলেন লিওনেল মেসি ও আঁতোয়ান গ্রিজমান। কিন্তু গোল আদায় করে নিতে পারেননি। গোল আদায় করে নিতে পারেননি দ্বিতীয়ার্ধেও। তাতে হার ভিন্ন অন্য কোনো ফল পায়নি তারা।

ম্যাচ শেষে কাতালান মিডফিল্ডার সার্জিও বুসকেটস বলেছেন, ‘আজকের দিনটি আমাদের ছিল না। আমরা কেবল প্রথমার্ধে ভালো খেলেছিলাম। গোলের সুযোগ পেয়েও হেলায় হারিয়েছিলাম। আমরা জানতাম ম্যাচটি আমাদের জন্য কঠিন হতে যাচ্ছে।’

এই হারে ৪ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের নবম স্থানে অবস্থান নিয়েছে বার্সেলোনা। মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে মাঠে নামার আগে তারা আর একটি ম্যাচ খেলবে।

খুলনা গেজেট/এএমআর

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692