খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

মোড়েলগঞ্জে প্রকাশ্যে মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জে জাহাঙ্গীর হাওলাদার (৪০) নামের এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার (৪ জুলাই) দুপুর ২টার দিকে মোড়েলগঞ্জ উপজেলা সদরের প্রাণিসম্পদ অফিসের সামনে রাস্তার ওপর এ হামলার ঘটনা ঘটে। এসময় জাহাঙ্গীরকে বাঁচাতে গিয়ে তার কলেজ পড়ুয়া ছেলে আজিজুর রহমান সাকিবও (২০) গুরুত্বর আহত হন। আহত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে মোড়েলগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষনা করেন। আশঙ্কাজনক অবস্থায় সাকিবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাকিব সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। সাকিবের মুখমন্ডল ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। নিহত জাহাঙ্গীর হাওলাদার বারইখালীর নিকারিপাড়া এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। তার স্ত্রী ও ৩ সন্তান রয়েছে।
নিহতের স্ত্রী ফাতেমা বেগম বলেন, সম্প্রতি মোটরসাইকেল চালক ফরিদের সাথে মোটরসাইকেল চালানোর সিরিয়াল নিয়ে তার স্বামী জাহাঙ্গীরের সাথে বাক বিতন্ডা হয়। সেই জেরেই ফরিদ তার স্বামীকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা ও ছেলেকে গুরুতর জখম করে।

থানার ওসি (তদন্ত) মো. শাজাহান আহমেদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণে করা হয়েছে। হামলাকারী ফরিদকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692