খুলনা, বাংলাদেশ | ১৪ ফাল্গুন, ১৪৩০ | ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

Breaking News

  তিন দিনের সফরে ঢাকায় এসেছেন ভারতের বিমানবাহিনী প্রধান
  ভারতের জনপ্রিয় গজল শিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন

মোরেলগঞ্জে হয়রানি থেকে বাঁচতে মানববন্ধন

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে ষড়যন্ত্রমূলক মামলার হয়রানি থেকে বাঁচতে দুই শতাধিক ভূক্তভোগী মানুষ মানববন্ধন করেছেন। খারইখালী গ্রামের সিদ্দিকুর রহমান শেখের বিরুদ্ধে বুধবার বিকেল ৪টার দিকে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে ইউনিয়ন পরিষদের মেম্বার মো. মহিউদ্দিন হাওলাদার, মো. শাহিন হাওলাদার, আব্দুল লতিফ হাওলাদার, মো. পারভেজ হাওলাদার, শামিমুল হাসান, খলিলুর রহমান খানসহ মহিষচরণী, কুমারিয়াজোলা, দেবরাজ, খারইখালী ও পঞ্চকরণ গ্রামের দুই শতাধিক নারী পুরুষ অংশ গ্রহন করেন।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম খান, হারুন অর রশীদ মোল্লা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রউফ খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখ, মাহমুদা বেগম ও লিমা বেগম।

বক্তারা বলেন, রজ্জব আলীর ছেলে সিদ্দিকুর রহমান নিজে বাদি হয়ে আবার তার স্ত্রী জাহানারা বেগম বাদি বা স্বাক্ষী করে এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শেখের পরিবার কারিজুল ইসলাম ইমরান, লিমা বেগম, মাহমুদা বেগম, মরিয়ম বেগমসহ একাধিক পরিবারের ৫০-৬০ জনের বিরুদ্ধে বাগেরহাট কোর্টে ৭টি মামলা দায়ের করে অতিষ্ট করে তুলছে।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্দিকুর রহমান বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ইতোমধ্যে আমার নামে ১৫-২০ টি মামলা দিয়েছে। আমি কারও বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করিনি।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, সিদ্দিকুর রহমান একজন খারাপ লোক। সে বিভিন্ন ধরণের সুবিধা আদায়ের জন্য পরিকল্পিতভাবে এলাকার বহু নিরীহ লোকের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দায়ের করেছে। মানববন্ধন থেকে ভূক্তভোগী পরিবাররা বিষয়টি প্রধানমন্ত্রীসহ উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!