খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

মোরেলগঞ্জে গ্রামপুলিশকে মারপিটের ঘটনায় প্রতিবাদ

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে এক গ্রামপুলিশকে মারপিট করে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিচারের দাবিতে প্রতিবাদ করেছেন গ্রামপুলিশের সদস্যরা।

জানাগেছে, শনিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের সামনে প্রতিবাদ সভায় গ্রামপুলিশ সদস্যরা বলেন, বনগ্রাম ইউনিয়নের মোহনপুর গ্রামের ৭নং ওয়ার্ড গ্রামপুলিশ সদস্য মো. মুনসুর আলী শেখ(৫৩)কে ১ জানুয়ারি সন্ধ্যায় বাঁধাল বাজার থেকে বাড়ি ফেরার পথিমধ্যে মোহনপুর গ্রামের এজাজুলসহ একদল দুষ্কৃতিকারি পরিকল্পিতভাবে তার ওপর হামলা করে পিটিয়ে জখম করে। এ ঘটনায় ওই গ্রাম পুলিশ বাদি হয়ে এজাজুলসহ ৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করার ৬দিন অতিবাহিত হলেও মামলা হয়নি। তদন্তের নামে বিষয়টি ধিরস্থীর গতিতে প্রবাহিত করছেন ফাঁড়ি পুলিশ। প্রতিবাদ সভা থেকে গ্রাম পুলিশ মনির শেখ, শোভন কুমার মাঝি, রতন কুমার মালি, মিলন কুমার মন্ডল, বিজয় কৃষ্ণ মন্ডল, শাহেদ আলী খান, আলিশ শেখ, হুমায়ুন শেখ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক মেম্বার মো. হাবিবুর রহমান শেখসহ স্থানীয়রা এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন উর্দ্ধতন প্রশাসনের প্রতি।

আহত গ্রামপুলিশ মুনসুর শেখ বলেন, মাদক সেবনকারি এ চক্রটির বিভিন্ন সময়ে তাদের অপকর্মের প্রতিবাদ করায় তার ওপর এ হামলা চালানো হয়েছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

এ বিষয়ে বনগ্রাম ইউপি রিপন চন্দ্র দাস বলেন, তার পরিষদের গ্রামপুলিশ মুনসুর শেখের ওপর হামলার বিষয়টি তাৎক্ষনিক প্রশাসনকে অবহিত করা হয়েছে। জরুরীভাবে পরিষদে সভা করে রেজুলেশন করা হয়েছে। এলাকায় আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে আইনগতভাবে কঠোর বিচার দাবি করছি।

অভিযোগের তদন্তকারি কর্মকর্তা মহিষপুরা ফাঁড়ির ইনচার্জ এসআই মো. মাহমুদ হাসান বলেন, উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশে অভিযোগের তদন্ত করা হচ্ছে। ইউপি চেয়ারম্যান বিষটি নিষ্পত্তির জন্য সময় নিয়েছেন। তবে, সমাধান না হলে পরবর্তীতে আইনী প্রক্রিয়ার ব্যবস্থা গ্রহন করা হবে।

খুলনা গেজেট/ বিএমএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!