খুলনা, বাংলাদেশ | ১৭ আশ্বিন, ১৪৩১ | ২ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০১৭
  শনিবার থেকে প্রধান উপদেষ্টার সাথে রাজনৈতিক দলগুলোর আলোচনা শুরু, ২-৩ দিনের মধ্যে পূর্ণাঙ্গ সংস্কার কমিশন গঠন হবে : প্রেস সচিব
  সবল ব্যাংকের ৯৪৫ কোটি টাকার আর্থিক সহায়তা পেল ৪ দুর্বল ব্যাংক

মোরেলগঞ্জে আ. লীগের সম্পাদকসহ ৪ জন গ্রেপ্তার

মোরেলগঞ্জ প্রতিবেদক

বাগেরহাটের মোরেলগঞ্জে পুলিশের অভিযানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক (৬৮), মনা কাজী (৪০), শোভন (৩৮) ও মো. রফিকুল ইসলাম (৪৮) কে গ্রেপ্তার করে বুধবার (২ অক্টোবর) বাগেরহাট জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, একটি চাদাঁবাজী মামলায় এম. এমদাদুল হক ভাইজোড়া গ্রামের নিজ বাড়ী থেকে বাকী ৩জন বারইখালীর পায়লাতলা গ্রামের মৃত শামসু কাজীর ছেলে ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মনা কাজী, গোয়ালবাড়ীয়া গ্রামের গোলাম ফারুকের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শোভন, একই গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে আওয়ামীলীগ সদস্য মো. রফিকুল ইসলামকে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে পৃথক অভিযান চালিয়ে এদেরকে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজী মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানা অফিসার ইন চার্জ মোহাম্মাদ সামসুদ্দিন বলেন, গ্রেপ্তারকৃত এমদাদুল হক সন্ন্যাসী এলাকার পূর্বের একটি চাদাঁবাজী মামলার এজাহারভূক্ত আসামি এবং বাকী ৩জন মারপিট জখমের মামলায় গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!