খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

মেট্রোরেল লাইনে প্রথম বার দর্শকশূন্য ইত্যাদি, থাকছে ‘নয়া দামান’

বিনোদন ডেস্ক

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে ঢাকার উত্তরার দিয়াবাড়িতে অবস্থিত মেট্রোরেল লাইন-৬-এর ডিপোতে।

করোনার কারণে এবারই প্রথম স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে কোনও দর্শককে আমন্ত্রণ জানানো হয়নি। ‘ইত্যাদি’র দর্শকশূন্য প্রথম অনুষ্ঠানে মেট্রোরেলের সঙ্গে সাদৃশ্য রেখে নির্মাণ করা হয় আলোকিত মঞ্চ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অনুষ্ঠানে গান রয়েছে দুটি। খ্যাতিমান গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, মনোয়ার হোসেন টুটুলের সুরে সাবিনা ইয়াসমিন গেয়েছেন একটি দেশাত্মবোধক গান। সম্প্রতি সিলেট অঞ্চলের একটি গান সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে। তৈরি হয়েছে ধূম্রজাল। ‘ইত্যাদি’র এবারের পর্বে ‘নয়া দামান’ গানটির প্রকৃত ইতিহাস তুলে ধরার পাশাপাশি মঞ্চে আমন্ত্রণ জানানো হয়েছে সেই চিকিৎসকদের, যাঁদের নৃত্যে গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছে।

এবারের ইত্যাদিতে বাংলাদেশের স্বপ্নের মেট্রোট্রেনের ইতিহাস, অগ্রগতির বিভিন্ন কারিগরি দিক, সুবিধাসমূহের ওপর রয়েছে তিনটি তথ্যভিত্তিক প্রতিবেদন। রয়েছে গ্রিসে ধারণকৃত অলিম্পিক স্টেডিয়ামের প্রায় তিন হাজার বছরের পুরোনো ইতিহাস থেকে বর্তমান ইতিহাস। এ ছাড়া মামা, প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের মৃত্যুর পর ভাগ্নে আফজাল শরীফকে এই প্রথম দেখা যাবে ইত্যাদিতে।

‘ইত্যাদি’র এই পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে আগামী ৩০ জুলাই (শুক্রবার) রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ইত্যাদি স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692