খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪২৭ | ৫ মার্চ, ২০২১

Breaking News

  শিশুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সাক্ষ্য হিসেবে গ্রহণযোগ্য নয় : হাইকোর্টের বৃহত্তর বেঞ্চের রায়; অপরাধ যাই হোক, সাজা ১০ বছরের বেশি নয়

মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই বন্ধু নিহত

গেজেট ডেস্ক

রাঙ্গামাটিতে বেড়াতে যাওয়ার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর কলেজরোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাহিদ উল্লাহ (২৬) ও পলাশ (২৭)। তারা ঢাকার হাজারীবাগ এলাকার বাসিন্দা। নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী।

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে শনিবার রাত ১০টার দিকে বাসা থেকে বের হয়। তিনটি মোটরসাইকেলে করে ছয়জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল তারা। রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজরিয়া ভবেরচর কলেজরোড এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু হয়। পরে পুলিশ তাদের এ দুর্ঘটনার খবর দেন।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহউদ্দিন জানান, মোটরসাইকেলে ঢাকা থেকে রাঙ্গামাটি যাচ্ছিলেন দুই বন্ধু। রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজরিয়া ভবেরচর কলেজরোড এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে ওই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটির চালক আল-আমিনকে আটক করা হয়েছে, তবে চালকের সহকারী পালিয়েছে। তবে ধারণা করা হচ্ছে, কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

 

খুলনা গেজেট/এনএম







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692