খুলনা, বাংলাদেশ | ৩০ চৈত্র, ১৪৩০ | ১৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  পটুয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা খাদে পড়ে নিহত ২
  রাজধানীর ভাসানটেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ নারীর মৃত্যু
  মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ১০
  ঈদের পরদিন সড়ক দুর্ঘটনায় সারাদেশে নিহত ১২

মুদি দোকানে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে কিশোরের মৃত্যু, আহত ২

নিজস্ব প্রতিবেদ, বাগেরহাট

বাগেরহাটের কচুয়ায় মুদি দোকানে অগ্নিকান্ডে দগ্ধ হয়ে আমিনুর রহমান মুন্সি (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় দগ্ধ হয়েছে হাবিবুর রহমান শেখ (২০) ও হৃদয় ওরফে অন্তর শেখ (১৮) নামের আরও দুইজন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল চারটার দিকে কচুয়া উপজেলার কামারগাতি গ্রামে বাগেরহাট-চিতলমারী সড়কের পাশের মো. বাচ্চু শেখের মুদি দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়দের মাধ্যমে জানাযায়, আগুনে আহত তিনজনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুত্বর হওয়ায় আমিনুর ও হাবিবুর রহমানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় আমিনুর রহমানের মৃত্যু হয়। অপর আহত হাবিবুর রহমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হৃদয় বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদের মধ্যে আমিনুর রহমান মুন্সি (১৭) নামের এক কিশোরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (কেএমসি) নেওয়ার পরে মৃত্যু হয়েছে। অপর দুইজনের মধ্যে হাবিবুর রহমান শেখ (১৮) কেএমসিতে চিকিৎসাধীন রয়েছে। অপর আহত হৃদয় শেখ (১৮) বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত আমিনুর রহমান মুন্সি কচুয়া উপজেলার ধোপাখালি এলাকার রেজাউল মুন্সির ছেলে।

আহতরা হলেন, আমিনুর রহমান মুন্সি (১৭) এবং লুৎফর রহমান শেখের ছেলে হাবিবুর রহমান শেখ (২০)।

ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্স স্টেশন, চিতলশারীর স্টেশন অফিসার এস এম আব্দুল ওয়াদুদ বলেন, খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়েছে। দোকানের ভেতরে থাকা দুইজন গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নেওয়া হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

খুলনা গেজেট/ এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!