খুলনা, বাংলাদেশ | ২৭ শ্রাবণ, ১৪২৯ | ১১ আগস্ট, ২০২২

Breaking News

  জ্বালানি তেলের আমদানি ব্যয় তহবিল ভেঙে পরিশোধ করছে বিপিসি : বিফ্রিংয়ে বিপিসি চেয়ারম্যান
  কাতার বিশ্বকাপের সূচিতে পরিবর্তন, ২১ নভেম্বরের পরিবর্তে শুরু হবে ২০ নভেম্বর
  বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম নিম্নমুখী, দেশে এত বেশি বাড়ানো যৌক্তিক নয় : সিপিডি; দাম সমন্বয়ের তাগিদ
  বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ

মায়ের উপর অভিমান করে ইবি ছাত্রীর আত্মহত্যা

ইবি প্রতিনিধি

মায়ের উপর অভিমান করে আত্মহত্যা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী ফাবিহা সুহা। সে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। শনিবার (০৩ জানুয়ারি) সন্ধ্যায় ঝিনাইদহের আদর্শপাড়ায় ওই ছাত্রীর নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত সুহা ঝিনাইদহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এডভোকেট শেখ সেলিমের মেয়ে। মায়ের উপর অভিমান করে শনিবার সন্ধ্যা সাতটার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দেয় সে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওই ছাত্রীর প্রতিবেশী ও সহপাঠীরা জানায়, সুহার খালার বিবাহ বিচ্ছেদের পর থেকে তার খালাতো বোন সুহার বাড়িতেই থাকতো। খালাতো বোনকে তার মা বেশি প্রাধান্য দিত বলে অভিযোগ সুহার। এনিয়ে মায়ের সাথে প্রতিনিয়ত কথা কাটাকাটি হত। গত শুক্রবার তার মা তাকে ও তার ছোট বোনকে বকাঝকা ও মারধর করেন। এতে তার বাবা-মায়ের মধ্যে কলহের সৃষ্টি হয়। পারিবারিক কলহ ও মায়ের উপর অভিমান থেকে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা প্রতিবেশীদের। সুহার মা তাঁকে বকাঝকার বিষয়টি স্বীকার করেছেন বলে জানা গেছে। তবে এ থেকে আত্মহত্যা করতে পারে বিষয়টি ভাবেননি তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমি বিষয়টি শুনেছি। এটা খুবই মর্মান্তিক। ঘটনাস্থলে বিভাগের শিক্ষকরা গিয়েছেন। তাঁদের সাথে কথা বলেছি ও খোঁজ খবর রাখছি।’

 

খুলনা গেজেট /এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692