খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  পাবনা সদর উপজেলার নতুন গোয়াইলবাড়ি এলাকায় পদ্মা নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু
  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি
  বিকাল ৩টায় জাতীয় সংসদ ভবনে স্থাপিত ‘মুজিব ও স্বাধীনতা’ এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  আগামীবছর হজের কোটা এক লাখ ২৭ হাজার ১৯৮

মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছি : জোনায়েদ সাকি

নিজস্ব প্রতিবেদক

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, আমরা আন্দোলন সংগ্রাম করছি মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার জন্য, মানুষের মর্যাদা প্রতিষ্ঠিত করার জন্য। বর্তমান যে ব্যবস্থা বিদ্যমান এর মধ্য দিয়ে কখনোই গণতন্ত্র প্রতিষ্ঠা করা সম্ভব নয়। সে কারণে আন্দোলনের মধ্য দিয়ে ব্যবস্থার পরিবর্তন ঘটিয়ে অধিকার প্রতিষ্ঠিত করতে হবে।

শনিবার (২৫ মে) বিকেলে খুলনা উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে শাসক ও শাসন ব্যবস্থার পরিবর্তন লক্ষ্যে গণতন্ত্র মঞ্চের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় গণতন্ত্র মঞ্চের নেতারা বলেন, সাবেক সেনা প্রধান, সাবেক পুলিশ প্রধানের দুর্নীতি ও দুর্বৃত্তায়ন এবং সরকারদলীয় এমপির নৃশংসভাবে হত্যাকাণ্ডের দায়দায়িত্ব সরকার ও সরকারি দলের এড়িয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। দমন করে শাসন করতে গিয়ে সরকারের ভেতর ও বাইরে অসংখ্য অপরাধীর জন্ম দেওয়া হয়েছে। সরকার ও সরকারি দল আজ এইরকম শত শত তারকা অপরাধীদের প্রধান আশ্রয়কেন্দ্রে পরিণত হয়েছে। এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সরকারকে বিদায় দেওয়া ছাড়া আর কোনো পথ নেই।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন গণতন্ত্র মঞ্চ খুলনা জেলা ও মহানগরের আহ্বায়ক ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির খুলনা মহানগর সভাপতি খান লোকমান হাকিম এবং সঞ্চালনা করেন গণতন্ত্রের মঞ্চ খুলনা জেলা ও মহানগরের সদস্য সচিব ও গণসংহতি আন্দোলন খুলনা জেলার আহ্বায়ক মুনীর চৌধুরী সোহেল। সভায় বক্তব্য দেন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণতন্ত্র মঞ্চের বর্তমান সমন্বয়ক ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক অ্যাড. হাসনাত কাইয়ুম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জননেতা শহীদ উদ্দীন মাহমুদ স্বপন ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মহিদুজ্জামান মহিদ। প্রতিনিধি সভায় খুলনা বিভাগের বিভিন্ন জেলার প্রতিনিধিরা অংশ নেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!