খুলনা, বাংলাদেশ | ২০ মাঘ, ১৪২৯ | ৩ ফেব্রুয়ারি, ২০২৩

Breaking News

  বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১ হাজার ৩০০ জন, আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৭ হাজার ১০৪ জন
  আইএমএফের ঋণের ৪৭৬ মিলিয়ন ডলারের প্রথম কিস্তি পেয়েছে বাংলাদেশ

মাদারীপুর জেলা এসোসিয়েশন বশেমুরবিপ্রবির নেতৃত্বে অনিক-তরিকুল

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত মাদারীপুর জেলা শিক্ষার্থীদের সংগঠন মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি,বশেমুরবিপ্রবি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সিএসই বিভাগের শিক্ষার্থী অনিক হোসেন হিমেলকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করা হয়েছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।
এতে উপদেষ্টান্ডলী হিসাবে আছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ডঃ শেখ আশিকুর রহমান প্রিন্স, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ডঃ হাসিবুর রহমান, জীববিজ্ঞান অনুষদের ডিন ডঃ মুহাম্মদ আলী খান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ডঃ আবু সালেহ,ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুব আলম, কৃষি বিভাগের সহকারী অধ্যাপক এইচ এম আনিসুজ্জামান, আইটি সেলের সিস্টেম এনালিস্ট বি এম আরিফুল ইসলাম, সিএসই বিভাগের (২০১৫-১৬) বর্ষের শিক্ষার্থী খন্দকার নিয়াজ মাহমুদ, আইন বিভাগের (২০১৬-১৭) বর্ষের শিক্ষার্থী এম এম শফিকুল ইসলাম, আইন বিভাগের (২০১৬-১৭) বর্ষের শিক্ষার্থী এইচ এম জাহিদুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের (২০১৭-১৮) বর্ষের শিক্ষার্থী সাকিল মোল্লা।
কমিটিতে অলিউল্লাহ মুহিব, মিনহাজুল আবেদীন জয়, আশরাফুল হক আশিক, শফিকুল ইসলাম হৃদয় এবং আসাদুজ্জামান রাব্বিকে সহ-সভাপতি করা হয়েছে। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন বাহাদুর ইসলাম, শেখ সুফিয়ান রিমন, প্রিতুল হোসেন এবং মোঃ শিহাব।
নবগঠিত কমিটির সভাপতি অনিক হোসেন হিমেল বলেন, মাদারীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি আমাদের বিশ্ববিদ্যালয়ের সূচনা লগ্ন থেকেই ছিল। আমি ২০১৮-১৯ শিক্ষাবর্ষে এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকেই এই এসোসিয়েশনের সাথে যুক্ত।  আমরা চেষ্টা করবো, এই এসোসিয়েশনে মাদারীপুরের সকল শিক্ষার্থীকে যুক্ত করা এবং বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েশনের যে সকল কার্যক্রম আছে, সেই সকল কার্যক্রমে অংশ নেওয়া।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!