খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪২৮ | ১৬ অক্টোবর, ২০২১

Breaking News

  কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত
  রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ কেজি আইস, অস্ত্র ও গুলিসহ টেকনাফ মাদক সিন্ডিকেটের সদস্য খোকনসহ গ্রেপ্তার ২

মাদক মামলায় নারীর আট বছরের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক

মাদক মামলায় নিপা মোনালিছা নামের এক নারীকে আট বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও পাঁচ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত । অপরদিকে এ মামলার অপর আসামি আশিফুল হোসেন রাজিবের বিরুদ্ধে অপরাধ প্রমানিত না হওয়ায় আদালত তাকে খালাস দিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক শহিদুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১০ সেপ্টেম্বর বিকেল চার টায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল দৌলতপুর সেইফ এ্যান্ড সেইভ দোকানের সামনে অবস্থান করে। গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে মহেশ্বরপাশা এলাকার কেদার নাথ রোডে দু’জন মাদক বিক্রি করছে। এ সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। তাদের একজন পালিয়ে গেলে নিপা পুলিশের হাতে আটক হয়। তার কাছ থেকে ৩শ’ ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ ।

এ ঘটনায় গোয়েন্দা মহানগর শাখার এসআই মোঃ আবু জাফর বাদী দৌলতপুর থানায় নিপা মোনালিছা ও তার স্বামী আশিফুল হোসেন রাজিবের নামে মাদক আইনে মামলা করেন, যার নং ১১। মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক এস এম মিজানুর রহমান তাদের দু’জনের নাম উল্লেখ করে একই বছরের ৩ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692