খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

মাগুরায় ইজিবাইক-বাস দুমড়েমুচড়ে খাদে, নিহত বেড়ে ৩

গে‌জেট ডেস্ক

মাগুরায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ইজিবাইকের চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। রোববার (৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে মাগুরা-মহম্মদপুর সড়কের কানুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও দুজন যাত্রী আহত হয়েছেন। দুর্ঘটনার সময় ইজিবাইক ও বাস দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

সড়ক দুর্ঘটনায় নিহত ইজিবাইকচালক রাব্বি (২৩) মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের আউনাড়া এলাকার আব্দুস সালামের ছেলে ও যাত্রী জসিম উদ্দিন মণ্ডল (২৪) একই উপজেলার বিনোদপুরের বাবনপাড়া এলাকার আব্দুর রশিদ মণ্ডলের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার (৩ মার্চ) দুপুরে এমপি ক্লাসিক পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মাগুরা থেকে মহম্মদপুরের দিকে যাচ্ছিল। দুপুর দেড়টার দিকে বাসটি কানুটিয়া এলাকায় এলে একটি যাত্রীবাহী ইজিবাইককে সজোরে ধাক্কা দিলে ইজিবাইক ও বাস দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ সময় ইজিবাইকের চালক রাব্বি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন ইজিবাইকের আরও পাঁচ যাত্রী। আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুতর আহত যাত্রী জসিমকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে মারা যান।

দুর্ঘটনায় ইজিবাইকের চালক ও যাত্রী নিহতের খবর মুহূর্তে ছড়িয়ে পড়লে লোকজন ভিড় করে। এতে প্রায় আধা ঘণ্টা মাগুরা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী কানুটিয়া এলাকার বাসিন্দা ইকরামুল হায়দার বলেন, ইজিবাইকটি সড়কের বাম পাশ দিয়ে মাগুরার দিকে যাচ্ছিল। মুহূর্তের মধ্যেই এমপি পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে এসে ইজিবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ইজিবাইক ও বাস রাস্তার পাশের গর্তে পড়ে যায়।

নিহত ইজিবাইকচালক রাব্বির চাচা বলেন, গত এক মাস আগে রাব্বি ঢাকার কাজ ছেড়ে গ্রামে এসে ইজিবাইক চালানো শুরু করেন। দুর্ঘটনায় সব কিছু শেষ হয়ে গেল।

এ বিষয়ে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন দুই জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছি। ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!