খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

মহানবী (সঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে চিতলমারীতে বিক্ষোভ

চিতলমারী প্রতিনিধি

ফ্রান্সে মহানবী (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় বাগেরহাটের চিতলমারী ওলামায়ে কেরাম পরিষদ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শুক্রবার জুম্মাবাদ বেলা আড়াইটায় শহীদ মিনার চত্ত্বর এলাকায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার মোড় হতে পুরাতন বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় এক কিলোমিটার এলাকা জনসমুদ্রে পরিণত হয়। বিক্ষোভ মিছিলটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্ত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী ওলামায়ে কেরাম পরিষদের আহবায়ক ও চিতলমারী দারুল উলুম কওমিয়া মাদ্রাসার মুহতামিম পীরে কামেল হযরত মাওলানা আব্দুর রহমান। ওলামায়ে কেরাম পরিষদের সদস্য সচিব ও চিতলমারী আলীয়া মাদ্রাসা সুপার মাওলানা এস এম ইদ্রিসুর রহমানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,  রফিকুল ইসলাম কওমিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা সৈয়দ ইব্রাহীম ফারুকী, কলিগাতির হুজুর আলহাজ্ব মাওলানা আব্দুল কুদ্দুস, বড়গুনি কওমিয়া মাদ্রসার মাওলানা সাখাওয়াত হোসাইন, কাননচক কওমিয়া মাদ্রসার মাওলানা ও ক্বারী জাহাতাব হোসাইন, বারাশিয়ার মাওলানা কেরামত আলী এবং আড়–য়াবনী ফজলুল উলুম কওমিয়া মাদ্রাসার মাওলানা শাহাদাৎ হোসাইন প্রমূখ।
বক্তারা এসময় ফ্রান্সের সকল পণ্য বয়কটের আহ্বান জানিয়ে বিশ্বের মুসলিমদের ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ জানান। এছাড়া বিশ্বশান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

খুলনা গেজেট/এমবিএইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!