খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বকেয়া বেতনের দাবিতে মিরপুরে গার্মেন্টস শ্রমিকদের সড়ক অবরোধ
  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪
ঈদ ই মিলাদুন্নবী (স.) আলোচনা সভায় সিটি মেয়র

মহানবী (সঃ) এর আদর্শে উদ্বুদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে গড়তে হবে

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ)-এর পৃথিবীতে আবির্ভাবের পূর্বেই তার সুগন্ধি ছড়িয়েছিলো। যে সুগন্ধিতে কাফেররা ভীত সন্ত্রস্তু হয়ে পড়েছিলো। আমাদের প্রিয় নবীর আলোয় পৃথিবী আলোকিত হয়েছিলো। যে আলো আইয়ামে জাহেলিয়ার অন্ধকার থেকে আলোর জগতে এনে দিয়েছিলো। তিনি আরো বলেন, আমাদের প্রিয় নবীর উপরে অকথ্য নির্যাতনের পরেও ধৈর্য্য ধারন করে ত্যাগ স্বীকার করে মানুষের মাঝে শান্তির বাণী ছড়িয়ে দিয়েছিলেন। যে কারনেই আজ বিশ্ব ব্যাপী শান্তি ও সভ্যতার আলো প্রজ্জলিত। আমাদের সকলকে প্রিয় নবী হযরত মোহাম্মদ (সঃ) এর আদর্শ ধারণ করে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে দেশকে গড়ে তুলতে হবে।

রবিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ) এর জন্মদিবস ঈদ ই মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ। এ সময়ে বক্তৃতা করেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বেগ লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, এ্যাড. রবিন্দ্র নাথ, বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, বিএমএ ছালাম, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, জামাল উদ্দিন বাচ্চু, কামরুজ্জামান জামাল, শেখ মো. ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা অধ্যা. আলমগীর কবির, এ্যাড. খন্দকার মজিবর রহমান, এ্যাড. অলোকা নন্দা দাস, শেখ মো. ফারুক হাসান হিটলু, কামরুল ইসলাম বাবলু, হাফেজ মো. শামীম, মফিদুল ইসলাম টুটুল, মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, শেখ নুর মোহাম্মদ, অধ্যা. রুনু ইকবাল, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, এ্যাড. মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুন্সি আব্দুল ওয়াদুদ, জামিল খান, অধ্যক্ষ ফ ম সালাম, এস এম আকিল উদ্দিন, মো. মোতালেব মিয়া, এ্যাড. এ কে এম শাহজাহান কচি, মানিকুজ্জামান অশোক, মো. সফিকুর রহমান পলাশ, অধ্যা. এ বি এম আদেল মুকুল, এম এ নাসিম, মো. ইমরান হোসেন, বাবুল সরদার বাদল, আব্দুল হাই পলাশ, শেখ হাসান ইফতেখার চালু, ফয়েজুল ইসলাম টিটো, এ্যাড. শামীম মোশাররফ, মো. শিহাব উদ্দিন, মো. জাকির হোসেন, সেলিম মুন্সি, নুরজাহান রুমি, ফেরদৌসী আলম রিতা, মাকসুদা খান পাখি, রেখা খানম সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হযরত মোহাম্মদ মোস্তফা (সঃ) এর জীবনের উপর আলোচনা হয়। আলোচনায় অংশগ্রহণ করে দোয়া পরিচালনা করেন আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ আ. খ. ম জাকারিয়া এবং শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মো. আব্দুর রহীম খান।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!