খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

মণিরামপুরে বীর মুক্তিযোদ্ধা চৈতন্য কুমার বিশ্বাসের পরলোক গমন

মণিরামপুর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে বীর মুক্তিযোদ্ধা চৈতন্য কুমার বিশ্বাস পরলোক গমন করেছেন। রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনারের মাধ্যমে তার মরদেহের সৎকার সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ ডিসেম্বর) রাতে পরলোক গমন করেন। তার বয়স হয়েছিল ৮৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা, দুই পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাযায়, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে বীর মুক্তিযোদ্ধা চৈতন্য কুমার বিশ্বাসের মরদেহ নেয়া হয় মণিরামপুর উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে। সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে বিকেলে পৌর শহরের তাহেরপুর মহাশ্মশানে তার সৎকার সম্পন্ন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা চৈতন্য বিশ্বাসের পুত্র অনিন্দ্য বিশ্বাস প্রকাশ জানান, তার বাবা ডায়াবেটিক, উচ্চরক্তচাপসহ বার্ধক্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মরদেহের কফিনে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের সময় উপস্থিত ছিলেন পরলোকগমনকারী বীর মুক্তিযোদ্ধা চৈতন্য বিশ্বাসের জামাতা যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দ্দার, মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন আহম্মেদসহ অন্যান্যরা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!