খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী
বিশ্বনবী মুহাম্মদ (সাঃ) কে অবমাননার প্রতিবাদ

মণিরামপুরে উলামায়ে কেরাম-তৌহিদী জনতার ব্যানারে মানববন্ধন ও বিক্ষোভ

মণিরামপুর প্রতিনিধি

ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্ব নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এবং আয়িশা (রা.) কে নিয়ে জঘন্যতম অবমাননার প্রতিবাদে যশোরের মণিরামপুরে উলামায়ে কেরাম ও নবী প্রেমিক তৌহিদী জনতার ব্যানারে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) বাদ আসর পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে অনুষ্ঠিত উক্ত মানববন্ধন ও সমাবেশে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

সমাবেশে বক্তারা গভীর উদ্বেগের সাথে ৫টি শর্ত উল্লেখ করে বক্তব্য প্রদান করেন। শর্তগুলি হচ্ছে অবমাননাকরী নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে, জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে, ভারতের হাই কমিশনারকে ডেকে কৈফিয়ত তলব করতে হবে, উল্লেখিত দাবী সমূহ কার্যকর না হওয়া পর্যন্ত ভারতের সকল পণ্য সামগ্রী বয়কট করতে হবে এবং বিশ্বনবীকে নিয়ে অবমাননার শাস্তি হিসেবে জড়িতদের ফাঁসির বিধান কার্যকর করতে হবে।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মণিরামপুরের ঐতিহ্যবাহী মাসনা মাদ্রাসার মুহতামিম মুফতি ইয়াহইয়া।

বক্তব্য রাখেন মাওলানা রশীদ আহম্মেদ, মুফতি ইব্রাহীম খলিল, মুফতি আশফাকুল আনওয়ার ইয়ামিন, মাওলানা আবু তৈয়্যব, মাওলানা হুসাইন আহম্মেদ, মুফতি মফিজুর রহমান, মুফতি কামরুজ্জামান, মুফতি আব্দুর রহমান, মুফতি মুনির হোসেন, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মোশাররফ হোসেন, মাওলানা ইয়াসিন, মাওলানা আহসান কবীর প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692