খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

ভোমরা স্থলবন্দরে যৌথ সভায় ঘোষিত মানববন্ধন ও ধর্মঘটের কর্মসূচি স্থগিত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

ভোমরা স্থলবন্দরের সাতটি সংগঠনের যৌথ সভায় ঘোষিত আগামী ১৫ মে বুধবার মানববন্ধন ও ১৬ মে বৃহস্পতিবার ধর্মঘটের কর্মসূচী স্থগিত করা হয়েছে। সোমবার (১৩ মে) সন্ধ্যায় আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত চারটি শ্রমিক সংগঠন ও দুইটি ট্রান্সপোর্ট মালিক সমিতির এক যৌথ সভার সিদ্ধান্ত মোতাবেক পূর্বে ঘোষিত কর্মসূচী স্থগিত করা হয়।

এর আগে সোমবার (১৩ই মে) বেলা ১১ টায় জেলা পরিষদের সম্মেলন কক্ষে এক সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। সমঝোতা বৈঠকে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মোঃ আশরাফুজ্জামান আশু ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য লাইলা পারভীন সেজুতি, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। ভোমরা স্থল বন্দরের চাঁদাবাজি বন্ধসহ সমস্যা সমাধানে মাননীয় তিনজন সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতাদের আশ্বাসের প্রেক্ষিতে ঘোষিত কর্মসূচি স্থগিত করা হয়েছে।

সমঝোতা বৈঠকে বিভিন্ন ইস্যু নিয়ে ভোমরা স্থলবন্দর আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী ও কার্যনির্বাহী সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান নাসিম, ভোমরা সি এন্ড এফ এজেন্টস্ এ্যাসোসিয়েশন এর ভারপ্রাপ্ত সভাপতি এজাজ আহমেদ স্বপন, সাধারণ সম্পাদক মাকসুদ খান ও সহ সভাপতি মোঃ মিজানুর রহমান নিজ নিজ সংগঠনের প্রতিনিধিত্ব করেন।

পরবর্তীতে সোমবার সন্ধ্যায় আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর নিজস্ব কার্যালয়ে সাতটি সংগঠনের সমন্বয়ে জরুরী যৌথ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সমঝোতা বৈঠকের বিষয়বস্তু অবহিত করা হলে সর্বসম্মতিক্রমে মানববন্ধন ও ধর্মঘটের ঘোষিত কর্মসূচি স্থগিত করা হয়।

আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ অহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত যৌথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, আমদানী ও রপ্তানীকারক এ্যাসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান নাসিম ও মোঃ আক্তার হোসেন পানি ডাঃ, সিনিয়র সহ সভাপতি মোঃ আসাদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ সভাপতি মোঃ রিয়াজুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, বানিজ্য বিষয়ক সম্পাদক কিনু বিশ্বাস, দপ্তর বিষয়ক সম্পাদক জিএম খোরশেদ আলম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রচার বিষয়ক সম্পাদক মোঃ আনারুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আসাদুল ইসলাম, কাস্টমস্ বিষয়ক সম্পদক মোঃ জাকির হোসেন মন্টু, ভোমরা স্থলবন্দর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন-১১৫৯ এর সভাপতি মোঃ আনারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম, হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন-১১৫৫ এর সাধারণ সম্পাদক মোঃ হারুণ অর রশিদ, হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন-১৭২২ এর সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দীন, হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন-১৯৬৪ এর সভাপতি মোঃ আশরাফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুল ইসলাম, ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি লিঃ-৮৬/সাত এর সভাপতি মোঃ ফিরোজ হোসেন ও কার্যনির্বাহী সদস্য অমিত কুমার ঘোষ। ট্রান্সপোর্ট মালিক বহুমুখী সমবায় সমিতি লিঃ-৮৭/সাত এর সাধারণ সম্পাদক রমজান আলী সহ বিভিন্ন সাংগঠনের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!