খুলনা, বাংলাদেশ | ১৮ চৈত্র, ১৪২৯ | ১ এপ্রিল, ২০২৩

Breaking News

  দিনাজপুরের চিরিরবন্দরে মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু
  বাংলাদেশে বাণিজ্যিক ভিত্তিতে ভেনামি চিংড়ি চাষের অনুমতি দিয়েছে সরকার
  ফকিরহাটে পাথর বোঝাই ড্রাম ট্রাকের ধাক্কায় যুবক নিহত

ভুল ইংরেজি বলে ট্রলের শিকার শুভশ্রী

বিনোদন ডেস্ক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। বর্তমানে সিনেমার পর্দায় না থাকলেও নানা রিলস নিয়ে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামের পর্দায় দর্শকের সামনে আসেন হরহামেশাই। এবার ইনস্টার একটি রিলে ভুল ইংরেজি উচ্চারণ করে ট্রলের শিকার হয়েছেন টলিউডের এ অভিনেত্রী। ‘হকি ওয়ার্ল্ড কাপ’ উপলক্ষে ভারতীয় পুরুষ হকি টিমকে শুভেচ্ছা জানাতে গিয়ে এমন কটাক্ষের মুখে পড়েন তিনি।

শুক্রবার (১৩ জানুয়ারি) থেকে শুরু হয়েছে পুরুষদের হকি বিশ্বকাপ। এবারের আয়োজক দেশ ভারত, তাই ওড়িশায় অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ। সেই উপলক্ষ্যেই হরমনপ্রীতদের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী। ভিডিওতে একদম স্পোর্টি লুকে দেখা যায় ইউভানের মাকে।

ভিডিওতে শুভশ্রী ভারতীয় পুরুষ হকি টিমকে ইংরেজিতে শুভেচ্ছা জানাতে গিয়ে শুরুতেই ভুল উচ্চারণ করে বসেন। ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ উচ্চারণ করেন তিনি।

আর তাতেই ট্রল করা হয়েছে এই অভিনেত্রীকে। উচ্চারণে এমন ভুল দেখে অনেকে হেসে কুটিকুটি হচ্ছেন। তেমনই এক নেটিজেন কমেন্টসে লেখেন, ওয়ার্ল্ডস কাপ!! ভগবান, ইংরেজি বলতে না পারলে বলেন কেন? এত চেষ্টার দরকার নেই তো!!

এখানেই থামেনি নেটিজেনরা। কটূক্তি শুনতে হয়েছে তার ঠোঁট নিয়েও। কেউ কেউ মন্তব্য করেন, এটা কি ধরনের সার্জারি। আবার অনেকে বলেন, আপনার সাজার কোনো শ্রী নেই।

এর আগে, রানি এলিজাবেথের মৃত্যুতে শোক প্রকাশ করেও বিদ্রুপের মুখে পড়েছিলেন শুভশ্রী। এবার ভুল ইংরাজি বলায় নেটপাড়ায় হাসির খোরাকে পরিণত হয়েছেন রাজ ঘরণী।

এছাড়া করোনা সংকটের আগে দুবাইয়ে স্কাই ডাইভিংয়ের আগে একটি ভিডিও শেয়ার করেও সমালোচনার মুখে পড়েন তিনি। সেই ভিডিওতে শুভশ্রীকে বলতে শোনা যায়, আই উইল গোয়িং টু লিভ মাই ড্রিম। সঙ্গে সঙ্গে তার ভুল ধরতে তেড়ে আসেন নেটিজেনরা। তাদের ভাষ্য, আই উইল গোয়িং টু হয় না; এটি হবে ‘আই অ্যাম গোয়িং টু’।

এই ট্রলের মধ্যেও তার প্রাপ্তি রয়েছে। যাদের উদ্দেশ্যে ছিল সেই শুভেচ্ছা বার্তা ভারতীয় হকি দলের তারকা হার্মানপ্রীত সিং শুভশ্রীর ভিডিও বার্তার মন্তব্যের ঘরে ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে বর্তমানে শুভশ্রীর ঝুলিতে রয়েছে একাধিক কাজ। স্বামী রাজ চক্রবর্তীর ‘প্রলয় আসছে’তে সহ-প্রযোজকের ভুমিকায় থাকছেন ‘পরিণীতা’ খ্যাত অভিনেত্রী। খুব শিগগিরই মুক্তি পাবে শুভশ্রী অভিনীত ছবি ‘ডক্টর বক্সী’।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!