খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

‘ভালো হয়ে যেতে বলা’ মাসুদ পদোন্নতি পেয়ে এখন খুলনায়

গে‌জেট ডেস্ক

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) খুলনা বিভাগীয় পরিচালকের (ইঞ্জি.) দায়িত্ব পেয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘ভালো হয়ে যেতে বলা’ সেই আলোচিত বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলম। গতকাল মঙ্গলবার বিআরটিএ যশোর সার্কেল নামক একটি ফেসবুক পেজের পোস্টে এ তথ্য জানানো হয়।

ওই ফেসবুক পোস্টে বলা হয়, বিআরটিএর খুলনা বিভাগীয় পরিচালকের (ইঞ্জি.) দায়িত্ব গ্রহণ করায় প্রকৌশলী মাসুদ আলমকে বিআরটিএ যশোর ও নড়াইল সার্কেলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেওয়া হয়। বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলম সাড়ে ৫ বছর আগে মিরপুর অফিসের উপপরিচালক হিসেবে দায়িত্বে ছিলেন।

২০১৭ সালের ১৮ জানুয়ারি বিআরটিএর মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তখন সেতুমন্ত্রীর কাছে সেবাগ্রহীতারা সময়মতো লাইসেন্স না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। পরিদর্শনকালে সেতুমন্ত্রীর সঙ্গে তখন ছিলেন বিআরটিএ মিরপুর অফিসের উপপরিচালক মাসুদ আলম।

সেবাগ্রহীতাদের কাছে থেকে অভিযোগ শুনে সেতুমন্ত্রী তখন মাসুদকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরোনো খেলা শুরু করেছ? তুমি কি কোনোদিনও ভালো হবে না?’ সেতুমন্ত্রীর এমন বক্তব্য পরে ফেসবুকে ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের ভাগ্য বদলে নতুন দিগন্ত উন্মোচন করবে পদ্মা সেতু। এই সেতু চালু হলে রাজধানী ঢাকাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পিছিয়ে পড়া ২১টি জেলার সঙ্গে দেশের যোগাযোগ ব্যবস্থা সহজ হবে। নতুন যাত্রায় আলোচিত বিআরটিএ কর্মকর্তা মাসুদ আলমকে খুলনা বিআরটিএ‘তে দায়িত্ব দেওয়া হলো।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692