খুলনা, বাংলাদেশ | ২৫ শ্রাবণ, ১৪২৯ | ৯ আগস্ট, ২০২২

Breaking News

  শরীয়তপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ২০
  দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু; নতুন শনাক্ত ২৩৯ জন
  ঝিনাইদহে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত

ভারত সীমান্তে ভলিবল প্রতিযোগিতায় বিএসএফকে হারিয়ে বিজিবির জয়

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার ভোমরা সীমান্তের বিপরীতে ভারতের ঘোজাডাঙ্গা এলাকায় বিজিবি-বিএসএফ এর মধ্যে এক মৈত্রী ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) বেলা ১২টায় সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মেইন পিলার ৩ হতে ৫০০ গজ ভারতের অভ্যন্তরে বিএসএফ ১৫৩ ব্যাটালিয়নের আওতাধীন ঘোজাডাংগা ক্যাম্প সংলগ্ন ফুটবল মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ-ভারতের মধ্যেকার পারস্পরিক আস্থা ও সম্পর্ক আরও সুদৃঢ় করার লক্ষ্যে দু’দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফে’র পক্ষ থেকে সীমান্তে এই মৈত্রী ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

দু’দেশের খেলোয়াড়দের এই মৈত্রী ভলিবল প্রতিযোগিতা উপভোগ করেন বাংলাদেশের পক্ষে বিজিবি’র যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ওমর সাদী, এনডিসি, পিএসসি, খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল মামুনূর রশীদ, পিএসসি, সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি, বিজিবি যশোর রিজিয়নের পরিচালক অপারেশন, লেঃ কর্ণেল মোহাম্মদ আনোয়ারুল মাযহার, পিবিজিএম, পিএসসি, এসি, অপারেশন অফিসার মেজর রেজা আহমেদ, সহকারী পরিচালক মোঃ মাসুদ রানা প্রমুখ।

এছাড়া ভারতীয় বিএসএফের পক্ষে এ সময়ে ড. অতুল ফুলজুরি, আইপিএস, আইজি, সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ার, শ্রী এসএস গুলিরিয়া, ডিআইজি, চীফ নোডাল অফিসার, সাউথ বেঙ্গল ফ্রন্টিয়ার, শ্রী রাজেস কুমার, ডিআইজি, সেক্টর কমান্ডার, কোলকাতা সহ ৮ জন স্টাফ অফিসার উপস্থিত থেকে প্রতিযোগিতা উপভোগ করেন।

প্রতিযোগিতায় বিজিবি দল প্রতিপক্ষ বিএসএফ দলকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় বিজিবি ও বিএসএফের ১২ জন করে ভলিবল খেলোয়াড় অংশগ্রহণ করেন।

এ সময়ে ভারতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং স্থানীয় বিপুল সংখ্যক ভারতীয় নাগরিক উপস্থিত হয়ে উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করেন। এ ধরনের বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতা দুদেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে উভয় পক্ষ আশাবাদ ব্যক্ত করেন। প্রতিযোগিতাটি অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692