খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  সাবেক সংসদ সদস্য মানু মজুমদার মারা গেছেন
  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

ভারতের সবচেয়ে ধনী নায়িকা ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক

ভারতের সর্বোচ্চ ধনী নায়িকার মুকুট এখনো সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের দখলে। বর্তমানে সিনেমা নিয়ে ব্যস্ত না থাকলেও সম্পত্তির দিক থেকে তিনি নাকি ভারতের সবচেয়ে ধনী নায়িকাদের মধ্যে বেশি সম্পতির মালিক। তার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি রুপি।

নিউজ এইটটিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের হিসেব অনুযায়ী, ঐশ্বরিয়ার বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি রুপি। অভিষেক বচ্চনের স্ত্রী সম্পদের পরিমাণে পেছনে ফেলেছেন বর্তমান সময়ের অনেক নায়িকাদের। ঐশ্বরিয়ার পরে ভারতের ধনী নায়িকাদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার মোট সম্পত্তির পরিমাণ ৬২০ কোটি রুপি।

তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন আলিয়া ভাট। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫১৭ কোটি রুপি। আর ভারতের ধনী নায়িকাদের তালিকায় চতুর্থ স্থানে আছেন কারিনা কাপুর খান। তার মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি রুপি। এর পরেই রয়েছেন দীপিকা পাডুকোন। এই অভিনেত্রীর মোট মোট সম্পত্তির পরিমাণ ৩১৪ কোটি রুপি।

তালিকায় ষষ্ঠ স্থানে আছেন আনুশকা শর্মা। তার মোট সম্পত্তি ২৫৫ কোটি রুপির। ভারতের অন্যান্য ধনী নায়িকাদের মধ্যে আছেন মাধুরী দীক্ষিত নেনে (তার মোট সম্পত্তি ২৪৮ কোটির), কাজল (তার মোট সম্পত্তি ২৪০কোটির), ক্যাটরিনা কাইফ (তার মোট সম্পত্তি ২২৪ কোটির), শিল্পা শেঠি (তার মোট সম্পত্তি ১৫৮ কোটির), নয়নতারা (তার মোট সম্পত্তি ২০০ কোটির) ও রানি মুখার্জি (তার মোট সম্পত্তি ২০০ কোটির)।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!