খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ভবদহের চার দশকের জলাবদ্ধতা নিরসনের আশ্বাস দিলেন উপদেষ্টা রিজওয়ানা হাসান

নিজস্ব প্রতিবেদক যশোর

যশোরের ভবদহ অঞ্চলের চার দশকের দুর্ভোগের অবসান ঘটতে চলেছে। ভবদহ সংকট নিরসনের আশ্বাস দিয়েছেন পানি সম্পদ ও পরিবেশ উপদেষ্টা সৈয়দ রিজওয়ানা হাসান। রোববার (৬ অক্টোবর) যশোর কালেক্টরেট চত্বরে অবস্থান কর্মসূচি চলাকালে ফোনে সংযুক্ত হয়ে ভবদহবাসীকে তিনি এ আশ্বাস দেন।

এদিন দুপুর ১২টায় ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটি যশোর নেতৃবৃন্দের উদ্যোগে কালেক্টরেট চত্বরে অবস্থান কর্মসূচি চলাকালে সংগ্রাম কমিটির নেতা ইকবাল কবীর জাহিদের ফোনে যুক্ত হন পানি সম্পদ উপদেষ্টা রিজওয়ানা হাসান। এসময় তিনি ভবদহ সংকট নিরসনের আশ্বাস দেন ও ভবদহ অঞ্চল পরিদর্শন করবেন বলেও জানান। আসন্ন দূর্গা পূজা শেষে তিনি এ সফর করবেন বলে নিশ্চিত করেন।

অবস্থান কর্মসূচি শেষে ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির নেতৃবৃন্দ সংকট নিরসনে যশোরের জেলা প্রশাসক আজাহারুল ইসলাম এর কাছে স্মারকলিপি প্রদান করেন।

অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটির আহবায়ক রনজিত বাওয়ালি। বক্তব্য দেন সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু, সংগ্রাম কমিটির অন্যতম নেতা ইকবাল কবির জাহিদ, তসলিম উর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন মনিরামপুর, কেশবপুর অভয়নগর থেকে আগত ভবদহ আন্দোলন সংগ্রামের নেতৃবৃন্দ ও ভবদহবাসী।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!