খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  রাজধানীর ইস্কাটন এলাকা থেকে সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা ড. আব্দুর রাজ্জাক গ্রেপ্তার
  বিচারপতি গোলাম মর্তুজা মজুমদারকে প্রধান করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল গঠনের অনুমোদন দিয়েছে আইন মন্ত্রণালয়, অচিরেই বিচার কাজ শুরু হবে : আইন উপদেষ্টা

বেরোবিতে ছাত্রলীগ নেতাকর্মীদের রুমে মিলল রামদা-চাপাতিসহ বিপুল দেশীয় অস্ত্র

গেজেট ডেস্ক

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) মুক্তার এলাহী হলে তল্লাশি করে ছাত্রলীগের নেতাকর্মীদের বিভিন্ন রুম থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার (১৩ অক্টোবর) রাত দশটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মুখতার এলাহী হলের শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য প্রভোস্ট, সহকারী প্রক্টর, সাংবাদিক ও শিক্ষার্থীদের সহায়তায় ছাত্রলীগ নেতাকর্মীদের ব্যবহৃত বিভিন্ন রুমে অভিযান চালানো হয়। এ সময় তৃতীয় তলার ৩০৫, ৩০৬ নম্বর রুম ও পঞ্চম তলার ৫০৩, ৫১১ নম্বর রুম থেকে দেশীয় রড, চাপাতি, ছুরি, দা, রামদা বেকিসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

দেশীয় অস্ত্রগুলোর মধ্যে, প্লাস্টিক পাইপ ১৩টি, বড় রড ও অ্যাঙ্গেল ৫৮টি, ক্রিকেটের স্ট্যাম্প ১০টি, চাপাতি ১টি, চাইনিজ চাকু ১টি, মদের বোতল ১টি,, ১টি হেলমেটসহ ২৪টি রামদা পাওয়া যায়।

শিক্ষার্থীরা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ওপর হামলার জন্য ছাত্রলীগ এসব অস্ত্র হলে জমা করে রেখেছিল, আমরা চাই আর যেন এ ধরনের অস্ত্র এ হলে কোনোভাবে না ঢোকে। সে বিষয়ে হল প্রশাসনকে কড়া নজর রাখতে হবে।

হলটির প্রাধ্যক্ষ মো. কামরুজ্জামান জানান, হলে অবৈধ ছাত্রদের বের করে দেওয়া এবং মেধার ভিত্তিতে সিট বরাদ্দের জন্য এরইমধ্যে আমরা নোটিশ দিয়েছিলাম। নোটিশ দেওয়ার পর আমরা রোববার রাতে হলটিতে অভিযান চালাই। এ সময় ৭-৮টি রুম থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করি। এই রুমগুলোতে থাকতো ছাত্রলীগ নেতাকর্মীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন থামাতেই এসব রুমগুলোতে ছাত্রলীগ নেতাকর্মীরা দেশীয় অস্ত্রের মজুত করেছিল। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!