খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত শপথ নিয়েছেন
  পিকে হালদারকে আরও ১৫ দিনের জেল হেফাজতে পাঠিয়েছেন কলকাতার স্পেশাল সিবিআই কোর্ট-৩
  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

বেনাপোল পুটখালির মাদক ব্যবসায়ী গিয়াস উদ্দিনের ১০ বছর কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে গিয়াস উদ্দিন এক মাদক ব্যবসায়ীকে ১০ বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছে আদালত। বুধবার সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এক রায়ে এ আদেশ দিয়েছেন। দন্ডপ্রাপ্ত গিয়াস উদ্দিন বেনাপোলের পুটখালি গ্রামের পশ্চিমপাড়ার মৃত জালাল উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পিপি অ্যাডভোকেট এম ইদ্রিস আলী।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১২ জুলাই বেনাপোলের পুটখালি বিজিবি জানতে পারে ইঞ্জিনচালিত ভ্যান চালক ফেনসিডিল নিয়ে আসছে। এ সংবাদের ভিত্তিতে ১২টার দিকে পুটখালি গ্রামের সমজিদ বাড়ি পোস্টের পাশের একটি ‘স’মিলের সামনে অবস্থান নেন বিজিবি সদস্যরা। এসময় ভ্যান আসতে দেখে থামার নির্দেশ দিলে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। এসময় তার ভ্যান তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা একশ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় নায়েক উজ্জল হোসেন বাদী হয়ে আটক আসামির বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মামলা করেন।

এ মামলার তদন্ত শেষে ওই বছরের ১০ অক্টোবর আটক আসামিকে অভিযুক্ত করে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই শাফি আহমেদ রিয়েল। দীর্ঘ সাক্ষী গ্রহণ শেষে আসামি গিয়াস উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে ১০ বছর সশ্রম কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদেন্ডর আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত গিয়াস উদ্দিন বর্তমানে পলাতক রয়েছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692