খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ৩ নম্বর সতর্ক সংকেত : আবহাওয়া অফিস
  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে  পাহাড়ধসে নিহত বেড়ে ১১

বেনাপোলে যাত্রীর পেটে মিললো ৫০ লাখ টাকার স্বর্ণ

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে ভারতগামি দুই বাংলাদেশি পাসপোর্ট যাত্রীর পেটের ভিতর থেকে ৬৯৬ গ্রাম ওজনের ৬ পিচ স্বর্ণের বার উদ্ধার করেছে বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা।
বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন কাস্টমস থেকে তাকে আটক করা হয়। আটকরা হলো-পটুয়াখালী জেলার দশমিনা থানার ফরিদাবাদ গ্রামের শাহাজান মিয়ার ছেলে আবুল হোসেন (২২) ও শরিয়তপুর জেলার জাজিরা থানার পাড়েরচর গ্রামের রাজ্জাক বেপারীর ছেলে মোঃ হৃদয় (২১)।
বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দার উপ-পরিচালক শায়েখ আরেফীন জাহেদী জানান, গোপন খবরে জানতে পারি, ভারতগামি দুই বাংলাদেশি পাসপোর্ট যাত্রী বেনাপোল চেকপোস্ট দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচার করবে। এমন তথ্যের ভিত্তিতে চেকপোস্ট ইমিগ্রেশন কাস্টমসে নজরদারি বাড়ানো হয়। পরে ওই যাত্রী ইমিগ্রেশনে  প্রবেশ করলে তাদের সন্দেহজনকভাবে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে স্বর্ণের কথা অস্বীকার করলে তাদের পেট এক্সরে করে দুইজনের পেটের মধ্যে ৩টি করে ৬টি স্বর্নেরবার পাওয়া যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা।  স্বর্ণগুলো সরকারি ট্রেজারিতে জমা  দেওয়া হয়েছে বলে জানান আরেফিন জাহেদী।
খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!