খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  ঢাকায় অর্ধশত রেস্তোরাঁয় পুলিশের অভিযান, আটক ৪০

বৃষ্টিতে তৃতীয় দিনের খেলা শুরুতে দেরি

ক্রীড়া প্রতিবেদক

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা বৃষ্টিতে ভেসে গেছে। কোন বল মাঠে গড়ায়নি এদিন। ক্ষতি পুষিয়ে নিতে শুক্রবার অর্থাৎ টেস্টের তৃতীয় দিন কিছুটা আগে খেলা শুরুর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে তৃতীয় দিনের খেলাও নির্ধারিত সময়ে শুরু করা যায়নি।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম থেকে পাওয়া সর্বশেষ খবর অনুযায়ী, ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচ শুরু করতে বিলম্ব হচ্ছে। মাঠ পরিচর্যার কাজ করছেন মাঠ কর্মীরা। মাঠের কিছু অংশের কাভারও তুলে ফেরা হয়েছে। তবে আকাশে মেঘ থাকায় তৃতীয় দিনও একটানা খেলা হওয়ার সম্ভাবনা কম।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আশা নিয়ে ঢাকা টেস্ট শুরু করা বাংলাদেশ প্রথম ইনিংসে ১৭২ রানে অলআউট হয়েছে। জবাব দিতে নামা কিউইরা প্রথম দিন ১২.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৫ রান তোলে।

তৃতীয় দিন ইনিংস শুরু করবেন ১২ রান করা ড্যারেল মিশেল। তার সঙ্গী গ্লেন ফিলিপস। এর আগে দুই কিউই ওপেনার ডেভন কনওয়ে (১১) ও টম লাথাম (৪) ব্যর্থ হয়েছেন। পরে হেনরি নিকোলস ১ রান, কেন উইলিয়ামসন ১৩ ও টম ব্লান্ডেল শূন্য করে ফিরেছেন।

টস জিতে ব্যাটে নামা বাংলাদেশ দলের হয়ে ৩৫ রান করে অবস্ট্রাকটিং দ্য ফিল্ড আউট হন মুশফিকুর রহিম। শাহাদাত হোসেন দিপুর ব্যাট থেকে আসে ৩১ রানের ইনিংস। এছাড়া মিরাজ করেন ২০ রান।

বাংলাদেশকে ধসিয়ে দিয়েছেন নিউজিল্যান্ডের তিন স্পিনার। গ্লেন ফিলিপস ১২ ওভারে ৩১ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। স্যান্টনার ৬৫ রানে ৩টি ও এজাজ প্যাটেল নিয়েছেন ২ উইকেট। অন্য দিকে বাংলাদেশের পক্ষে মিরাজ ৩টি ও তাইজুল নিয়েছেন ২ উইকেট।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!