খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  পাবনা সদর উপজেলার নতুন গোয়াইলবাড়ি এলাকায় পদ্মা নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু
  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি

বুর্জ খলিফায় ‘চান্দু চ্যাম্পিয়ন’

বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম সফল অভিনেতা কার্তিক আরিয়ান। পরবর্তী ছবি ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর জন্য লাইমলাইটে রয়েছেন এ অভিনেতা। আগামী ১৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবির ট্রেলার ও গান দর্শকের উৎসাহকে আরও বাড়িয়ে দিয়েছে।

ছবির প্রচারে রয়েছে অভিনবত্ব। এবার আইকনিক বুর্জ খলিফায় এ ছবির গ্র্যান্ড প্রমোশন করা হয়েছে। আলো ঝলমলে আকাশছোঁয়া বুর্জ খলিফায় চোখ রেখে নিজের ছবির প্রচার দেখে আবেগপ্রবণ হয়েছেন কার্তিক আরিয়ান।

সিনেমার প্রচারের সঙ্গে ছিল অগ্রিম টিকিট বুকিংয়ের ব্যবস্থা। চান্দু চ্যাম্পিয়নের ট্রেলারের ক্লিপিং-গানের শেষে আকাশচুম্বী বুর্জ খলিফায় ভেসে ওঠে অ্যাডভান্স বুকিং শুরু। যে দৃশ্য মোবাইলে ক্যামেরাবন্দি করেছে ভক্তরা। আর সাধারণের ভিড়ে নিজের ছবির এই অভিনবত্ব উপভোগ করেছেন কার্তিক আরিয়ান।

কার্তিক আরিয়ান অভিনীত ‘চান্দু চ্যাম্পিয়ন’ প্রথম ছবি যা বিশ্বের সবচেয়ে উঁচু বহুতলে অগ্রিম বুকিংয়ের নজির গড়ল। পরিচালক কবির খান, কার্তিক আরিয়ান এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার নাম উজ্জ্বল হরফে জ্বলে ওঠে বুর্জ খলিফায়।

শেষে বার্তায় লেখা, অগ্রিম বুকিং ৯ জুন থেকে। এরপর ভেসে ওঠে ছবির শিরোনাম এবং মুক্তির তারিখ ১৪ জুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তটাকে শেয়ার করে কার্তিক লিখেছেন, ‘অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে। আর মাত্র পাঁচ দিন বাকি। এখুনি আপনি টিকিট বুকিং করে ফেলুন।’

প্যারা-অলিম্পিক সোনার পদক জয়ী মুরলীকান্ত পেটকরের জীবনের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘চান্দু চ্যাম্পিয়ন’। সফল কুস্তিগির হওয়ার স্বপ্ন পূরণ কীভাবে করেছিলেন মুরলীকান্ত পেটকর তা সিনেমার ফুটে উঠেছে। জীবনের প্রতিটি বাঁকে কঠিন লড়াইয়ের সম্মুখীন হয়ে জিতেছিলেন চান্দু চ্যাম্পিয়ন।

কবীর খানের নির্দেশনায় বলিউডের আপকামিং স্পোর্টস বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন কার্তিক আরিয়ান। সিনেমার পোস্টারেই কার্তিকের লুক সকলকে চমকে দিয়েছিল।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!