খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি
  বিকাল ৩টায় জাতীয় সংসদ ভবনে স্থাপিত ‘মুজিব ও স্বাধীনতা’ এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  আগামীবছর হজের কোটা এক লাখ ২৭ হাজার ১৯৮

বিয়েকে মৃত্যুকূপের সঙ্গে তুলনা করলেন অক্ষয়!

বিনোদন ডেস্ক

বলিউড তারকা অক্ষয় কুমার সারা বছরই সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন। তবে কাজের বাইরে পুরোদস্তুর ফ্যামিলিম্যান আক্কি! বউ টুইঙ্কল আর দুই সন্তান- আরভ ও নিতারাকে নিয়ে সম্প্রতি সার্কাস দেখতে হাজির হয়েছিলেন অক্ষয়। সেই অভিজ্ঞতার একটি ভিডিও শেয়ার করে নিজের জীবনের সঙ্গে তার তুলনা টানলেন এই তারকা।

ভিডিওতে দেখা যায় ‘মৃত্যুকূপ’ বা ‘মত কা কুয়া’র ভেতর বাইক চালাচ্ছেন সার্কাসের এক স্টান্টম্যান। চারদিক কাঠ দিয়ে ঘিরে মাটির ওপর বানানো হয় মৃত্যুকূপ, সেখানে থাকে সজোরে গোল গোল করে বাইক চালিয়ে খেলা দেখিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। এই খেলাটিকে কী বলে তা স্বামীর কাছে জানতে চান টুইঙ্কেল খান্না।

খানিক ভেবেচিন্তে অক্ষয় জানান, ‘মত কা কুয়া’। বুঝতে না পেরে দ্বিতীয়বার একই প্রশ্ন রাখেন টুইঙ্কেল। ফের একবার জবাব দিয়ে ক্যামেরার দিকে তাকাতে দেখা গেল অক্ষয়কে। মুখভর্তি সাদা দাড়ি আর হলুদ পোশাকে টি-শার্টে পাওয়া গেল অভিনেতাকে, তার মাথায় ছিল টুপি এবং টি-শার্টে ঝুলছে রোদচশমা।

ভিডিওটির ক্যাপশনে অক্ষয় মজা করে লেখেন, ‘‘আমার পরিবারকে নিয়ে পুরোনো দিনের সাকার্সের স্মৃতি তাজা করতে গিয়েছিলাম গতকাল। স্ত্রী জিজ্ঞাসা করল এই খেলাটাকে কী বলে? যদি আমি বলতে পারতাম… ‘বিয়ে’! এই পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রী অমৃতা রাও-এর স্বামী তথা আরজে অনমোল লেখেন, ‘আক্কি ভাই আপনি তো ভালোভাবেই জানেন এই কথাটা মুখ ফসকে বলে ফেললে, মৃত্যুকূপের ভেতরে কাকে থাকতে হত’।’’

অক্ষয় কুমার আর টুইঙ্কেল খান্নার বিয়ে বলিউডের ‘পারফেক্ট ম্যারেজ’র মধ্যে অন্যতম। ২০০১ সালের ১৭ জানুয়ারি অক্ষয়কে বিয়ে করেছিলেন টুইঙ্কেল। দেখতে দেখতে দাম্পত্যের ২১ বছর পার করে ফেলেছেন তারা। গত সপ্তাহেই ছিল টুইঙ্কেলের জন্মদিন। একদম ঘরোয়া আয়োজনে স্বামী ও সন্তানদের নিয়ে এই বিশেষ দিনটা সেলিব্রেট করেছেন তারা।

এদিকে, আগামীতে অক্ষয়কে দেখা যাবে ‘সেলফি’তে, যা মালায়ালি সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’-এর রিমেক। রাজ মেহতার এই সিনেমায় থাকছেন ইমরান হাশমিও। এই প্রথম এক ছবিতে কাজ করবেন ইমরান-অক্ষয়।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!