খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে ৯ জনের মৃত্যু, নিখোঁজ ৩

বিস্ফোরিত ভবন মালিক দু’ভাই ডিবি হেফাজতে

গেজেট ডেস্ক

গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণ হওয়া ভবনের দুই মালিককে জিজ্ঞাসাবাদ করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই ভবনের মালিক হচ্ছেন ওয়াহিদুর রহমান ও মতিউর রহমান। তারা সহোদর।

বুধবার (০ে৯ মার্চ) ভবনের মালিক দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে ডেকে নেওয়া হয়। তবে তাদের এখন পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) খন্দকার মহিদ উদ্দিন।

তিনি বলেন, ‘আমরা তাদের কাছে ভবন নির্মাণে অনুমতি, ভাড়াটিয়া কতজন, কোথায় সেপটিক কিংবা রিজার্ভ ট্যাংক আছে, বেইসমেন্ট এলাকায় ভাড়া দেওয়ার বৈধতা বিষয়গুলো জানার চেষ্টা করছি।’

সাততলা ওই ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় আজও দুজনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে ভবন থেকে প্রথম লাশটি বের করা হয়। পাঁচ মিনিটের ব্যবধানে আরো একটি লাশ বের করে ফায়ার সার্ভিস।

এ নিয়ে মঙ্গলবার বিকেলের ওই বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ২০ জনের মৃত্যুর তথ্য মিলেছে। ভবনটি থেকে এখন পর্যন্ত ৪০ জনকে জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

ঘটনায় আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে বার্ন ইউনিটে ভর্তি আছেন ১০ জন। যাদের সবারই অবস্থা আশঙ্কাজনক। ঢামেক হাসপাতালে এ পর্যন্ত শতাধিক আহত ব্যক্তি চিকিৎসা নিলেও এখন ভর্তি আছেন ২০ জন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!