খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

বিশ্বনবী (সঃ) সম্পর্কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে জীবননগরে বিক্ষোভ

জীবননগর প্রতিনিধি

ভারতের বিজেপি’র মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও তার সহধর্মীনী আয়েশা (রা.) কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে জীবননগর থানা ওলামা পরিষদের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুন) বাদ আছর পৌর শহরের সকল মসজিদ থেকে সর্বস্তরের তৌহিদী জনতা ও মুসল্লীরা দলে দলে বের হয়ে বাস টার্মিনালের মুক্ত মঞ্চ চত্বরে এসে একত্রিত হয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।পরে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে টাইগার চত্ত্বরে মোনাজাতের মধ্যে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, ১৪শ’ বছর আগে যারা নবীজির শানে বেয়াদপি ও কটুক্তি করেছে তাদের সকলের মৃত্যুদন্ড হয়েছে। আমরা তছলিমাকে ছাড়ি নাই প্রয়োজনে নূপুর শর্মা ও জিন্দালকেও ছাড়বোনা। ২০০ কোটি মুসলমানের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে আজ। তাদেরকে ফাঁসির কাষ্টে ঝুলাতে হবে। না হয় গোটা মুসলিম উম্মাহর কাছে ক্ষমা চাইতে হবে।

মাওলানা সাজেদুর রহমানের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা মাহবুবুর রহমান গহরী, মাওলানা আব্দুল ওদুদ, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান বাবু, সাংবাদিক আতিয়ার রহমান, মুফতি শাহাজামাল প্রমুখ। পরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন জীবননগর উপজেলা উলামা পরিষদের সভাপতি মাওলানা মাহবুবুর রহমান গহরী।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!