খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষ্যে সবচেয়ে বড় কনসার্ট ঢাকায়

বিনোদন ডেস্ক

বিশ্বকাপের ট্রফি ট্যুর উপলক্ষ্যে ৯ জুন আয়োজন করা হয়েছে এ বছরের সবচেয়ে বড় কনসার্ট। এ কনসার্টে গানের সুরের তালে মেতে ওঠা ছাড়াও দর্শক-শ্রোতা ফিফা অরিজিনাল ট্রফির সঙ্গে ছবিও তুলতে পারবেন। কোক স্টুডিও এই কনসার্টের আয়োজন করছে। রাজধানী ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি। এতে পারফর্ম করবেন বরেণ্য ব্যান্ড তারকা জেমস।

বড় আয়োজনে সাজানো হয়েছে কনসার্টের লাইন আপ। জেমস ছাড়াও গান পরিবেশন করবেন আরো কয়েকজন তারকা। এ তালিকায় রয়েছেন—ফোক সম্রাজ্ঞী মমতাজ, মিজান, শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই, অনিমেষ রায়, ব্যান্ড ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

কোক স্টুডিও সূত্রে জানা যায়—৯ জুন বিকাল ৪টায় শুরু হয়ে কনসার্ট, চলবে রাত ৯টা পর্যন্ত। কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

এ কনসার্টে অংশ নিতে রেজিস্ট্রেশন করতে হবে। ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা এক লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে। নিবন্ধনের পর অনলাইনে পাওয়া যাবে কনসার্টে প্রবেশের পাস।

 

 

খুলনা গেজেট/ আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692