খুলনা, বাংলাদেশ | ১০ আশ্বিন, ১৪৩১ | ২৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস এবং তার নেতৃত্বাধীন সরকারের প্রতি ‘পূর্ণ সমর্থন’ জানিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন
  ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে বজ্রপাতে নিহত ৩
  জাতিসংঘের সাধারণ পরিষদ অধিবেশনের মূল বিতর্ক পর্ব শুরু, যোগ দিয়েছেন ড.মুহাম্মদ ইউনূস; স্বাগত জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব
  গণঅভ্যুত্থানে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করল সরকার
  বুধবার থেকে সব গার্মেন্টস খোলা, মেনে নেয়া হবে সব দাবি: শ্রম উপদেষ্টা

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা, পালালেন প্রেমিক

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে বিথি খাতুন (২১) নামের এক প্রেমিকা। প্রেমিক ইমন শেখ (২৯) এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নের নাউলী গ্রামের মুনসুর শেখের বাড়ির সামনে অনশনে বসে প্রেমিকা।

অনশনে থাকা প্রেমিকা বিথি খাতুন উপজেলার শুভরাড়া ইউনিয়নের ধুলগ্রামের নিকেড়িপাড়া এলাকার আজিজ শেখের মেয়ে। প্রেমিক ইমন শেখ উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের নাউলি গ্রামের উত্তরপাড়া এলাকার মুনছুর শেখের ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইমন শেখের বাড়িতে ভীড় করছে উৎসুক মানুষ।

বিয়ের দাবীতে অনশনে থাকা বিথি খাতুন বলেন, দীর্ঘ ৫ বছর ধরে ইমনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক চলে আসছে। এরপর থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে ইমন। তারই ধারাবাহিকতায় সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে আমাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে যাত্রা করে। সারাদিন খুলনার বিভিন্ন স্থানে ঘুরে রাতে ইমন তার নিজ বাড়িতে নিয়ে আসে। তার মা পরিচয় জানতে পেরে ইমনকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এরপর থেকে ইমনের ফোন বন্ধ রেখে সে পালাতক রয়েছে। আমি তার প্রতিবেশি চাচার রাড়িতে রাত্রি যাপন করেছি। সকাল থেকে আমি ইমনের বাড়ির পাশের একটি নির্মাণাধীন ভবনে আমরণ অনশনে বসেছি।

তিনি আরো বলেন, ইমন যদি আমাকে বিয়ে না করে; তবে মরা ছাড়া উপায় থাকবে না।

ইমন শেখের মা রাবেয়া বেগম বলেন, রাতে একটি অপরিচিত মেয়ে বাড়িতে এসে পানি খেতে চায়। দরজা খুলে দিলে ঘরে উঠে বসে পড়ে মেয়েটি। পরে মেয়েকে ঘর থেকে বের করে দিয়েছি। এরপর থেকে আমার ছেলের ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তার কোন খোঁজ খরব আমি জানিনা। বিষয়টি জানতে প্রেমিক ইমনের মোবাইল নম্বর একাধিক বার কল দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম জানান, ছেলে ও মেয়ের মধ্যে বৈবাহিক কোন সম্পর্ক নেই। প্রেমের সম্পর্কের কারনে মেয়েটি ছেলের বাড়ির পাশে অবস্থান নিয়েছে। মেম্বার উজ্জলকে বিষয়টি দেখতে বলেছি।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েছি। পরিবার থেকে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হবে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!